র‌্যাবের সঙ্গে কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | ৯:৪৩ পূর্বাহ্ণ |

র‌্যাবের সঙ্গে কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
প্রতীকী ছবি

কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হামিদুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি কুষ্টিয়া শহরতলীর সদর উপজেলার ভাটাপাড়া এলাকার মৃত রুস্তম আলীর ছেলে। পুলিশের ভাষ্যমতে, নিহত হামিদুল একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তিনি হামিদুল-রাশিদুল (হারা) বাহিনীর প্রধান।ঘটনাস্থল থেকে র‍্যাব অস্ত্র, গুলি ও ম্যাগাজিন উদ্ধার করেছে বলে দাবি করেছে পুলিশ।

র‌্যাব ১২ কম্পানি কমান্ডার এম মুহাইমিনুর রশিদ বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটানোর উদ্দেশ্যে একদল সন্ত্রাসী গড়াই নদীর পাড়সংলগ্ন বালুর মাঠে অবস্থান করছে-  এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি টহলদল সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে র‌্যাবও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে’ একজন গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে র‌্যাব জানতে পারে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি হামিদুল-রাশিদুল (হারা) বাহিনীর প্রধান শীর্ষ সন্ত্রাসী হামিদুল ইসলাম। হারা বাহিনীর সেকেন্ড ইন কমান্ড হামিদুলের ছোট ভাই রাশিদুল ইসলাম ২০০৭ সালে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন।

webnewsdesign.com

র‌্যাব ১২ কম্পানি কমান্ডার আরো বলেন, হামিদুল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, একটি বিদেশি পিস্তুল, পাঁচ রাউন্ড গুলি এবং দুইটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com