লালমণিরহাটে ছিনতাইয়ের অভিযোগে আটক ৩

মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮ | ১২:১৪ অপরাহ্ণ |

লালমণিরহাটে ছিনতাইয়ের অভিযোগে আটক ৩
ছবি: হাতীবান্ধা উপজেলায় রেদওয়ান আলী নামে এক প্রভাষকসহ তার মামাতো বোনকে উত্ত্যক্ত ও ছিনতাইয়ের অভিযোগে ৩ বখাটেকে আটক করেছে পুলিশ

সংবাদ গ্যালারি ডেস্ক: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় রেদওয়ান আলী নামে এক প্রভাষকসহ তার মামাতো বোনকে উত্ত্যক্ত ও ছিনতাইয়ের অভিযোগে ৩ বখাটেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ এপ্রিল) সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।


এর আগে সোমবার সন্ধ্যার আগে হাতীবান্ধা উপজেলায় অবস্থি দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ ওয়াচ টাওয়ারের পাশ থেকে তাদের আটক করা হয়। পরে রাতে ওই প্রভাষকের মামাতো বোন বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে অভিযোগটি আমলে নেয় পুলিশ।

আটককৃতরা হলেন, নীলফামারী জেলার জলঢাকা উপজেলার দক্ষিণ কাজীরহাট এলাকার খলিলুর রহমানের পূত্র আসাদুজ্জামান আকাশ, একই এলাকার পন্তাপাড়া এলাকার আব্দুস ছামাদের পুত্র মামুনুর রশিদ ও একই উপজেলার পশ্চিম বালাগ্রাম এলাকার তহিদুল ইসলামের পূত্র মাসুদ।

দোয়ানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) আব্দুর রাজ্জাক জানান, সোমবার সন্ধ্যার আগে তিস্তা ব্যারাজ এলাকায় বাসদের রোডমার্চ চলছিল। এ সময় তিস্তা ওয়াচ টাওয়ারের পাশে রেদওয়ান আলী ও তার মামাতো বোনকে আটকিয়ে ৩ যুবক উক্ত্যক্ত করে ও মানিব্যাগ কেড়ে নেয়। পরে তার মামাতো বোনকে দোয়ানী পুলিশকে বিষয়টি অবগত করে। তাদের কথামত ঘটনাস্থলে গিয়ে ওই ৩ যুবককে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে আটককৃতদের হাতীবান্ধা থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক(এসআই) মিন্টু চন্দ্র ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই তিন যুবকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় আটককৃতদের মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com