লালমনিরহাটের পাটগ্রামে পিস্তল ও গুলিসহ ২জন আটক

শুক্রবার, ০৫ জানুয়ারি ২০১৮ | ৪:৫৯ অপরাহ্ণ |

লালমনিরহাটের পাটগ্রামে পিস্তল ও গুলিসহ ২জন আটক

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পশ্চিম জগতবেড় এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে ৪৮ রাউন্ডগুলি ও একটি পিস্তলসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে একজন ভারতীয় নাগরিক রয়েছে।
আটকরা হচ্ছে ভারতের আসাম রাজ্যের কোকড়া ঝাড় জেলার গোসাইগাও থানার মাটিয়াপাড়া গ্রামের বাবলু মাতব্বরের ছেলে আমিনুল মাতব্বর ওরফে জাকির মাতব্বর ওরফে পাগলা আটক (২৫) ও তার বন্ধু পাটগ্রাম উপজেলার পশ্চিম জগতবেড় গ্রামের সাইজুল ইসলামের ছেলে আব্দুর রশিদ (৩২)। পুলিশ জানায়, অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে উপজেলার জগতবেড় গ্রামে বন্ধুর বাড়িতে আত্মগোপন করে ভারতীয় নাগরিক পাগলা আটাংক। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে আমিনুল মাতব্বর ও তার বন্ধু রশিদকে আটক করা হয়। এ সময় আমিনুল মাতব্বরের কাছ থেকে ৪৮ রাউন্ড গুলিসহ একটি পেট্রো বেরেটা ৭.৬৫ অটোমেটিক পিস্তল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞসাবাদে আমিনুল মাতব্বর স্বীকার করেছেন, ভারতীয় বিভিন্ন থানা তার বিরুদ্ধে ৬৩টি মামলা রয়েছে। মামলায় পুলিশি গ্রেফতার এড়াতে আড়াই মাস আগে সীমান্ত পাড়ি দিয়ে বাংলাদেশ প্রবেশ করে বিভিন্ন এলাকা ঘুরে সবেমাত্র জগতবেড় এলাকার বন্ধুর বাড়িতে এসেছেন। ভারতীয় জেলে সাজাভোগের সময় রশিদের সঙ্গে বন্ধুত্ব হয় আমিনুল মাতব্বরের। আমিনুল মাতব্বরের প্রকৃত পরিচয় সনাক্তের চেষ্টা করছে পুলিশ।
পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনিশংকর কর জানায়, তাদের আরো জিজ্ঞসাবাদ করা হচ্ছে। জিজ্ঞসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com