লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

শনিবার, ৩০ ডিসেম্বর ২০১৭ | ৫:০০ অপরাহ্ণ |

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত
বিজিবি-বিএসএফের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক

লালমনিরহাটের হাতীবান্ধায় দইখাওয়া সীমান্তে শফিকুল ইসলাম (৩০) নামে এক বাংলাদেশী যুবককে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। গুলিবৃদ্ধ যুবকের লাশ নিয়ে গেছে বিএসএফ।

শনিবার (৩০ ডিসেম্বর) ভোরে হাতীবান্ধা উপজেলার দইখাওয়া সীমান্তে ৯০৪ নং মেইন পিলারের কাছে এই ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম উপজেলার আমঝোল গ্রামের একাব্বর আলীর ছেলে।


লালমনিরহাট বিজিবি ও এলাকাবাসী সূত্র জানা যায়, ভারতের কুচবিহার জেলার পাগলীবাড়ির ১০০ নং বিএসএফ ক্যাম্পের সদস্যরা শনিবার ভোর রাতে হাতীবান্ধা দইখাওয়া সীমান্তের ৯০৪ নং মেইন পিলার ও ২নং সাব পিলারের কাছ থেকে বাংলাদেশী ৫ থেকে ৭ জন গরু আনতে গেলে বি.এস.এফ তাদের কে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই শফিকুল ইসলাম নিহত হয়। পরে তার লাশ টেনে হিচড়ে বিএসএফ ক্যাম্পে নিয়ে যায় তারা।

দৈখাওয়া বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল কাদের ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান এনিয়ে বিজিবি-বিএসএফের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হয়েছে।


বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের পরিচালক লেঃ কর্ণেল গোলাম মোরর্শেদ জানান, নিহত ওই বাংলাদেশী যুবকের লাশ ফিরত চেয়ে পতাকা বৈঠকের আহবান করা হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com