রাজশাহী সিটি নির্বাচন

লিটন নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন আগামীকাল

রবিবার, ০৮ জুলাই ২০১৮ | ৭:১১ অপরাহ্ণ |

লিটন নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন আগামীকাল

রাজশাহী প্রতিনিধি: আসন্ন ৩০ জুলাই রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন। এ উপলক্ষে আগামীকাল মঙ্গলবার (১০ জুলাই) দুপুর ১২টায় নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার এ ঘোষণা দেন।
ডাবলু সরকার বলেন, মঙ্গলবার মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সামনে এ ইশতেহার ঘোষণা করা হবে। এজন্য সকল পত্রিকা, টেলিভিশন ও অনলাইন পোর্টালের সাংবাদিকদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। এছাড়া সকলে আমন্ত্রিত।
তিনি আরো বলেন, আমরা ইশতেহার ঘোষণার দিন সাংবাদিকদের জন্য উন্মুক্ত প্রশ্ন করার সুযোগ রাখবো।
সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে মহানগর আওয়ামী লীগ ইতোমধ্যে তাদের নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা করেছে। এ কমিটিতে প্রধান আহব্বায়ক হিসেবে রয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এছাড়া প্রতিটি থানা ও ওয়ার্ড পর্যায়ে আহব্বায়ক, যুগ্ম আহব্বায়ক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, আইন-শৃঙ্খলা বিষয়ক সম্পাদক ও আপ্যায়ন বিষয়ক সম্পাদকসহ আরো কয়েকটি ভাগ করে কমিটি দেয়া হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com
জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com