লেখক ও সাংবাদিক মনিরুল ইসলাম রয়েলের ওপর হামলা!

বুধবার, ১৩ জুন ২০১৮ | ১২:৫৭ পূর্বাহ্ণ |

লেখক ও সাংবাদিক মনিরুল ইসলাম রয়েলের ওপর হামলা!
লেখক মনিরুল ইসলাম
দেশের গুণী লেখক, সাংবাদিক,কলামিস্ট ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থা (বামাস)’র কেন্দ্রীয় কো-অর্ডিনেটর মো:মনিরুল ইসলাম রয়েল কে ফিল্মি স্টাইলে মারধর করে স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা তামিম,নুর ইসলাম কিনু,আল কিবরিয়া বিশাল সহ নাম না জানা আরও বেশ কয়েকজন।
লেখক মনিরুল ইসলামের এমন ঘটনা শুনে একদল মানবাধিকার কর্মি ঘটনার সত্যতা যাচাই করার জন্য স্হানীয় এলাকায় খোঁজ খবর নেয়।
ঘটনার সূত্র অনুযায়ী গত ৯ জুন রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের বিরাশি বাজারে লেখক মনিরুল ইসলাম রয়েল এক ইফতারি পার্টিতে অতিথি হিসেবে যায়।
ইফতারি শেষে বাড়ি ফেরার পথে সাবেক ছাত্রলীগ নেতা তামিম,কিনু,বিশাল সহ কয়েকজন তিনাকে ফাঁকা রাস্তায় একা পেয়ে বে-ধরক মারধরসহ মেরে হাত পা ভেঙে ও অস্ত্র দেখিয়ে মেরে ফেলার হুমকি দেয় এবং অশ্লীল ভাষায় গালি দেয়।
এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন দেশের গুণী লেখকেরা সহ সুশীল সমাজ। দেশের গুণী লেখকেরা বলেন এদের অাইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়া উচিত।
বিষয়টি নিয়ে মানবাধিকার সংস্থার চেয়ারম্যানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি খুব ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন লেখক মনিরুল ইসলাম রয়েল আমার সংস্থার একজন কেন্দ্রীয় সমন্বয়কারী। সে একজন খুব ভালো ছেলে মানবাধিকার সংস্থায় সে কাজ করছে। আমি বিষয়টি নিয়ে খুব জোড়ালো ভূমিকা রাখছি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com