শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়ায় দাউদকান্দিতে বিশাল আনন্দ মিছিল

বুধবার, ০৮ আগস্ট ২০১৮ | ১:৪২ পূর্বাহ্ণ |

শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়ায় দাউদকান্দিতে বিশাল আনন্দ মিছিল
চলমান বহুল আলোচিত ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়ায় আনন্দ মিছিল করেছে কুমিল্লার দাউদকান্দির ছাত্র-ছাত্রীরা

সংবাদ গ্যালারি ডেস্ক: চলমান বহুল আলোচিত ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়ায় আনন্দ মিছিল করেছে কুমিল্লার দাউদকান্দির ছাত্র-ছাত্রীরা।

সোমবার দুপুর সাড়ে ১২টায় দাউদকান্দি আর্দশ (পাইলট) উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের করা হয়। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বের হওয়া এই আনন্দ মিছিলে কয়েক হাজার ছাত্র-ছাত্রী অংশ নেয়।


এ সময় দাউদকান্দি আর্দশ (পাইলট) উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ার‌ম্যান [শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান, চট্টগ্রাম বিভাগ ও কুমিল্লা জেলা] মেজর মোহাম্মদ আলী (অব.) কোমলমতি শিক্ষার্থীদের ধন্যবাদ জানান এবং তাদের মাঝে ফুল ও চকলেট বিতরণ করেন।

আনন্দ মিছিলে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, মো. সোহেল রানা, দাতা সদস্য ও দাউদকান্দি পৌর প্যানেল মেয়র মো. রকিব উদ্দিন, দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো, জসিদ উদ্দিনসহ সকল শিক্ষক, পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদ উল্লাহ, দাউদকান্দি থানা শাখা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, সাবেক ছাত্রলীগ নেতা পলাশসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com