শিক্ষিকাকে কু-প্রস্তাব দেয়ায় শিক্ষককে পেটালেন শিক্ষিকা

বুধবার, ১৩ মার্চ ২০১৯ | ২:৫৬ অপরাহ্ণ |

শিক্ষিকাকে কু-প্রস্তাব দেয়ায় শিক্ষককে পেটালেন শিক্ষিকা
ফাইল ছবি

চিলমারীতে এক শিক্ষিকাকে কু-প্রস্তাব দেয়ায় শিক্ষককে পেটালেন শিক্ষিকা।কুড়িগ্রামের চিলমারী উপজেলার চরপাত্র খাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোমবার(১১ মার্চ) সকাল সাড়ে ১১টায় শিক্ষক শিক্ষিকার হাতাহাতির ঘটনা ঘটে।

জানা যায়, গত সোমবার স্কুল চলাকালীন সময়ে সহকারি শিক্ষক আব্দুল আজিজ মন্ডল ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মোছাঃ রেহেনা খাতুনকে গত দুই বছর থেকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল।এরই সূত্র ধরে সোমবার ক্লাস চলাকালীন সময়ে কু-প্রস্তাব দিলে শিক্ষিকা তাতে অসম্মতি প্রকাশ করে।পরে শিক্ষক আব্দুল আজিজ মন্ডল ক্ষীপ্ত হয়ে প্রধান শিক্ষক শাহিদা খাতুনকে রেহানার নামে মিথ্যা অভিযোগ করে।এতে রেহেনা ক্ষীপ্ত হয়ে বাশের বেত দিয়ে মারতে যায়।পরে ওই দুই শিক্ষক শিক্ষিকার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।পরে শিক্ষক আব্দুল আজিজ বিদ্যালয় ত্যাগ করেন।এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

webnewsdesign.com

শিক্ষিকা রেহানা জানান,দীর্ঘদিন থেকে সহকারি শিক্ষক আব্দুল আজিজ মন্ডল কু-প্রস্তাব দিয়ে আসছিল।গত সোমবার স্কুল চলাকালীন সময়ে বিভিন্ন অশ্লীল ভাষায় কথা বলে।পরে আমার বিষয়ে প্রধান শিক্ষকের কাছে মিথ্যা অভিযোগ করে।এরই প্রেক্ষিতে জুতা নিয়ে মারতে গিয়ে শিক্ষক আজিজকে বেত দিয়ে আঘাত করে রেহানা।তিনি আরো জানান,ওই শিক্ষকের কারণে তার সংসার ভেঙ্গে যাচ্ছে।

চরপাত্র খাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিদা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় উপজেলা শিক্ষা অফিসার ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিকে জানানো হয়েছে।

অভিযোগের প্রেক্ষিতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক জানান,খবর পেয়ে বিদ্যালয়ে উপস্থিত হয়ে প্রধান শিক্ষকের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত হয়েছি।এ ঘটনায় জরুরি মিটিং ডাকা হয়েছে।যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

এব্যাপারে অভিযুক্ত সহকারি শিক্ষক আব্দুল আজিজ মন্ডলের সাথে কথা হলে তিনি ঘটনা অস্বীকার করে জানান,পাওনা টাকা চাইতে গেলে ওই শিক্ষিকা আমাকে মারপিট করেন।তার বিরুদ্ধে সকল অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বিরুদ্ধে গ্রাহক হয়রানিসহ অর্থ আত্মসাতের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com