শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

শনিবার, ০৯ মার্চ ২০১৯ | ৩:৪৪ অপরাহ্ণ |

শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের পিটুনিতে সোহরাব হোসেন (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি চককীর্তি ইউনিয়নের লহলামারী সাহেবগ্রাম এলাকার মৃত. কান্ত আলীর ছেলে।

শুকব্রার (৮ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে নিজ গ্রামে সোহরাবের উপর হামলার পর পুলিশ তাকে আহতবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত ৯টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহতের পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ওই গ্রামে খুন হন ইউপি সদস্য ইয়াসিন আলী ফিটু। ওই হত্যা মামলার আসামিরা জামিনে মুক্ত হয়ে শোডাউন দিয়ে শুক্রবার সকালে গ্রামে প্রবেশের চেষ্টা করে।

এসময় নিহত ইউপি সদস্যের লোকজন তাদের বাধা দেয়। এতে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের মত ঘটনা ঘটে। এসময় ইউপি সদস্যের বিরোধি পক্ষের সোহরাব আলী পালানোর চেষ্টাকালে প্রতিপক্ষের হামলার শিকার হন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. মশিউর রহমান জানান, ঘটনার খবর পেয়ে তৎক্ষনাৎ পুলিশ ওই গ্রামে পৌঁছে সোহরাবকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার মৃত্যু সংবাদ পাবার পর রাতেও ওই গ্রামে অভিযান চালানো হয়।

শনিবার (৯ মার্চ) দুপুরেও তার নেতৃত্বে পুলিশ ওই গ্রামে যায়। কিন্তু নিহতের পরিবারের সদস্যরা রাজশাহীতে থাকায় তেমন কাউকে বাড়িতে পাওয়া যায়নি। এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি।

ওসি জানান, মরদেহ রাজশাহী থেকে আসার পর ও পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com