মৌলভীবাজারে

শিশু শামীমের জোড়া মাথার অপারেশনের দায়িত্ব নিল আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন

শুক্রবার, ০৩ মে ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ |

শিশু শামীমের জোড়া মাথার অপারেশনের দায়িত্ব নিল আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মৌলভীবাজার জেলার বড়লেখা থানার শাবাসপুর এলাকার দিনমুজুর ফারুক আহমেদের ঘরে শামীমের জন্ম। জন্মের সময় শামীম দুটি মাথা নিয়ে জন্ম গ্রহন করে। হতদরিদ্র পিতার পক্ষে শিশুটির চিকিৎসার ব্যায়ভার চালানো সম্ভব ছিলোনা। তাই বেশ কিছু দিন কেটে যায়। অবশেষে এলাকার সচেতন মহলের সাহায্য সহযোগীতায় ফারুক মিয়া তার শিশু সন্তানকে নিয়ে সিলেট ওসমানী মেডিক্যাল  কলেজ হাসপাতালে ভর্তি হয়। ইতিমধ্য শামীমের চিকিৎসা শুরু হয়েছে ।

শিশু শামীমের ছবি সিলেট পপুলার ডায়াগনষ্টিক সেন্টারে কর্মরত ইয়াসমিন বেগম (রাতের জোনাকি) নামক একটি ফেসবুক আইডিতে প্রকাশ হওয়ার পর আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় পরিচালক জনাব রাকিব আল মাহমুদের নজরে আসে।তিনি তাৎক্ষনিক শিশু শামীমের খোজখবর নিতে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান। রাকিব আল মাহমুদ বলেন অপারেশনের জন্য ইতিমধ্যে সকল পরীক্ষা সম্পন্ন হয়েছে। চিকিৎসকের সিদ্ধান্ত অনুযায়ী শিশুটির দ্রুত অপারেশন হবে ইনশাল্লাহ। আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় পরিচালক জনাব রাকিব আল মাহমুদ জানান, সংস্থার পক্ষ হতে শিশুটির অপারেশনের খরচ বহন করা হবে। শামীমের বাবা ফারুক মিয়া জানান আমার এই দুর্দিনে মানবাধিকার সংস্থা আমার পাশে দাড়িয়েছে। আমি আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ তাদের মঙ্গল করুক।

webnewsdesign.com

 আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন, শ্রীমঙ্গল উপজেলা শাখার পক্ষ থেকে শিশু শামীমের সুস্ততায় সকলের দোয়া ও আশীর্বাদ কামনা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com