শুল্ক ফাঁকির অভিযোগে অভিযান চালিয়ে ৬টি ভারতীয় গরু উদ্ধার

বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | ১১:৪০ পূর্বাহ্ণ |

শুল্ক ফাঁকির অভিযোগে অভিযান চালিয়ে ৬টি ভারতীয় গরু উদ্ধার

নীলফামারীর ডিমলায় শুল্ক ফাঁকির অভিযোগে অভিযান চালিয়ে ৬টি ভারতীয় গরু উদ্ধার করেছে পুলিশ । এ সময় পুলিশের কাজে বাধার অভিযোগে রশিদা বেগম (২৫)নামের এক নারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতকে বুধবার (১৮ই এপ্রিল) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। চলতি মাসে এই ৬টি সহ দুই দফায় ডিমলা থানা পুলিশ ১০টি ভারতীয় গরু উদ্ধার করলেন ।


প্রত্যেক্ষদর্শীরা জানান , পশ্চিম ছাতনাই ইউনিয়নের বালাপাড়া ও ঠাকুরগঞ্জ সীমান্ত এলাকা   দিয়ে গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র  জহুরুল ইসলাম (৩২) ও মধ্যছাতনাই গ্রামের মোজাম্মেল হকের পুত্র সাজু ইসলাম(৩৫) সহ চোরাকারবারী একটি দল চোরাই পথে দীর্ঘদিন থেকে রাতের আধারে শুস্ক ফাকি দিয়ে গরু এনে বাজারে বিক্রি করে আসতেছিল ।

পুলিশ সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজসহ সঙ্গীয়ফোর্স অভিযান চালিয়ে মঙ্গলবার গভীর রাতে পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্য ছাতনাই বিডিআর পাড়া গ্রামের মোজাম্মেল হকের পুত্র সাজু ইসলামের বাড়িতে ৬টি ভারতীয় গরু আটক করেন।


এ সময় পুলিশের কাজে বাধার অভিযোগে সাজু ইসলামের স্ত্রী রশিদা বেগম (২৫)কে পুলিশ গ্রেফতার করেন।

এ ঘটনায় এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ বাদী হয়ে সাজু ও তার স্ত্রী আটককৃত রশিদা সহ ৮জনকে আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা নং-১৬, তারিখ ১৮/৪/২০১৮ইং দায়ের করেন।


ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলার অন্যান্য আসামীসহ চোরা-চালানীদের গ্রেফতারের চেস্টা করা হচ্ছে। এবং আটককৃত রশিদা বেগমকে আদালতে পাঠানো হয়েছে।

অপরদিকে গত শনিবার খগাখড়িবাড়ী ইউনিয়নের ডোঙ্গর বাজার নামক স্থানে পুলিশ অভিযান চালিয়ে ৪টি ভারতীয় গরুসহ মোতাহার হোসেন (৩২) আটক করে। সে ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন তিতপাড়া গ্রামের অপিয়ার রহমানের পুত্র। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৪জনকে আসামী করে মামলা দায়ের করেছিল। আটককৃত মোট ১০টি গরুর আনুমানিক মুল্য ৪লক্ষ ৮০ হাজার টাকা।  গরুগুলো নিলামের জন্য কাস্টমস অফিসে কাগজপত্র প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রিজাইডিং অফিসারকে বিবস্ত্র করেও  বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে অপরাধীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com