শেখ সেলিমের আদরের নাতি জায়ানের দাফন সম্পন্ন

বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ | ৬:৫৬ অপরাহ্ণ |

শেখ সেলিমের আদরের নাতি জায়ানের দাফন সম্পন্ন
ফাইল ছবি

শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলায় নিহত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের আবরের নাতি জায়ান চৌধুরীকে (৮) ঢাকার বনানীতে দাফন করা হয়েছে। বুধবার বাদ আসর বনানীতে চেয়ারম্যান বাড়ি মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে দুপুর ১টার দিকে শ্রীলঙ্কা এয়ারলাইনসের একটি ফ্লাইটে জায়ানের মরদেহ রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। এরপর দুপুর দেড়টার দিকে বিমানবন্দর থেকে জায়ানের লাশ সরাসরি বনানীর ২ নম্বর রোডের ৯ নম্বরে তার নানার (শেখ সেলিম) বাসভবনে নিয়ে আসা হয়। রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সেই বাড়িতে জায়ানকে শেষবারের মতো দেখতে ভিড় করেন।

webnewsdesign.com

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাত ভাই শেখ সেলিম। তাই পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা হতো শিশু জায়ানের। তার মৃত্যুতে দাগ কেটেছে প্রধানমন্ত্রীর। এজন্য মঙ্গলবার ব্রুনাই সফর থেকে ফিরে বিমানবন্দরেই শেখ সেলিমের কাঁধে হাত রেখে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, গত রোববার শ্রীলঙ্কার তিন গির্জা ও তিন হোটেলসহ আটটি স্থানে বোমা হামলা চালানো হয়। এ হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে ৪৫ জনই শিশু, যার মধ্যে রয়েছে বাংলাদেশের শিশু জায়ান চৌধুরী। এ ঘটনায় আহত হয় অন্তত পাঁচ শতাধিক।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com