শেখ হাসিনার জম্ম দিন উপলক্ষে নোয়াখালীতে বিনামূল্যে ১২ শত চক্ষু রুগির চিকিৎসা সম্পন্ন

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৩৬ অপরাহ্ণ |

শেখ হাসিনার জম্ম দিন উপলক্ষে নোয়াখালীতে বিনামূল্যে ১২ শত চক্ষু রুগির চিকিৎসা সম্পন্ন
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৩তম জম্ম দিন উপলক্ষে নোয়াখালীতে বিনামূল্যে চক্ষুচিকিৎসা ও ছানি অপারেশন কার্যক্রম সমপন্ন হয়েছে।

শনিবার সকালে নোয়াখালী পৌরসভার অডিটোরিয়ামে নোয়াখালী পৌরসভার উদ্যেগে ও নোয়াখালী অন্ধকল্যান সমিতির সহযোগীতায় প্রধান অতিথি হিসেবে চক্ষু শিবির উদ্ভোধন করেন নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল।


নোয়াখালী অন্ধকল্যাণ সমিতির সভাপতি মখছুদুল হকের সভাপতিত্তে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক বেলাল হোসেন নোয়াখালী পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুজিত বড়–য়া, সমিতির সাধারণ সম্পাদক উত্তম মজুমদার, অন্ধকল্যাণ সমিতির চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার মতুর্জা রশিদ, অন্ধকল্যাণ সমিতির সহ সভাপতি লায়ন মো. শাহ আলম। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক এআর আজাদ সোহেল।

উক্ত চক্ষুশিবিরের ১২শ রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয় এবং ১০০ জন ছানি রুগীকে অপারেশনের জন বাছাই করে চাঁদপুর বি.এন.এস.বি চক্ষু হাসপাতালে পরিবহন যোগে পাঠানো হয়েছে। পৌর মেয়র শহিদ উল্যা খান সোহেল বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জম্ম দিন উপলক্ষে নোয়াখালীতে চক্ষু রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে যত টাকার প্রয়োজন হয় আমি বহন করিব এবং ভবিষ্যৎে আরো বৃহৎ আকারে চক্ষুশিবিরের আয়োজন করবো।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com