সংখ্যালঘু গৃহবধূকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ

রবিবার, ১২ আগস্ট ২০১৮ | ১২:০৬ অপরাহ্ণ |

সংখ্যালঘু গৃহবধূকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ
ফাইল ছবি

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘায় সংখ্যালঘু পরিবারের এক গৃহবধূকে অস্ত্র ঠেকিয়ে ও গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তের নাম সম্রাট হোসেন। সে উপজেলার কিশোরপুর হিন্দুপাড়া গ্রামের আজিজ প্রামানিকের ছেলে বলে জানা গেছে।


অভিযোগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (৭ আগস্ট) রাতে গৃহবধূর স্বামী কাঠ মিস্ত্রির কাজে বাইরে ছিলেন। প্রকৃতির ডাকে রাত সাড়ে ১১টায় ঘরের বাইরে যায় গৃহবধূ। এ সময় ঘরের মধ্যে প্রবেশ করে সম্রাট। বিষয়টি গৃহবধূর দৃষ্টিতে না আসায় দরজা লাগিয়ে শুয়ে পড়েন। এ সময় ঘরের ভেতরে থাকা সম্রাট গামছা দিয়ে মুখ বেঁধে ও চিৎকার না করার জন্য দেশীয় ধারালো অস্ত্র ছোরা বের করে প্রাণ নাশের ভীতি প্রদর্শন করে। ধর্ষণ চেষ্টার সময় ধ্বস্তাধ্বস্তি এক পর্যায়ে গৃহবধূর শরীরে আঘাতপ্রাপ্ত হন। এ অবস্থায় বাড়িতে আসে তার স্বামী। স্বামীর ডাক শুনে দরজা খুলে কৌশলে পালিয়ে যায় সম্রাট।

গৃহবধূ জানান, ঘটনার রাতে আমার স্বামী বাড়িতে ছিল না। সে কোন দিন বাড়িতে আসে আবার কোনদিন আসে না। ঘটনার রাতে এসেছিল রাত ১২ টার দিকে। স্বামীর ডাক শুনা মাত্রই তাকে ছেড়ে দিয়ে দরজা খুলে দ্রুত পালিয়ে যায় সম্রাট। মুখ বাঁধার কারণে চিৎকার করতে পারিনি। পরে তাকে আমি ও আমার স্বামী ধাওয়া করে ধরতে পারিনি।

বাঘা থানার উপপরিদর্শক (এসআই) মুঞ্জুরুল ইসলাম জানান, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে।
এ বিষয়ে অভিযুক্ত সম্রাটের সাথে যোগাযোগ করে পাওয়া যায়নি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ত্রিশালে প্রাইভেটকার উল্টে পুলিশের এএসআই আমিনুল ইসলাম ও তার শ্যালক নিহত…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com