পঞ্চগড়ে

স‌দাগর কুরিয়ারে ২১২ বস্তা অবৈধ চা-পাতা জব্দ, কুরিয়ার সিলগালা…

মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২ | ৫:৪৩ অপরাহ্ণ |

স‌দাগর কুরিয়ারে ২১২ বস্তা অবৈধ চা-পাতা জব্দ, কুরিয়ার সিলগালা…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

পঞ্চগড়ে রাজস্ব ফাঁকি দিয়ে বিক্রির অভিযোগে ২১২ বস্তা অবৈধ চা-পাতাসহ একটি পিকআপ জব্দ করে সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার সার্ভিসকে সিলগালা করা হয়েছে।

সোমবার (২২শে আগষ্ট) রাত ১১ টায় ফায়ার সার্ভিস সংলগ্ন মোলানী পাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ আদেশ দেন।


জানা যায়, সোমবার (২২শে আগস্ট) দিন ও রাতের বিভিন্ন সময় পিকআপ ও ভ্যানের মাধ্যমে বস্তা ভর্তি চা-পাতা যায় কুরিয়ার সার্ভিসে। রাজস্ব ফাঁকি দিয়ে চা-পাতা বিক্রি করে দেশের বিভিন্ন জেলায় পাঠানোর খবর পেয়ে রাতে প্রশাসন সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার সার্ভিস এন্ড পার্সেলে অভিযান চালায় এবং ২১২ বস্তা চা-পাতা পায়। কর্তৃপক্ষ চা-পাতার বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় সেটা জব্দ করে এবং চা পাতা পরিবহন করার জন্য ঢাকা মেট্টো ন ১৯-৭৭২৯ নম্বরের পঙ্খিরাজ নামের পিকআপটিকে জব্দ করে কুরিয়ার সার্ভিসটি সিলগালা করা হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার, বাংলাদেশ চা বোর্ড পঞ্চগড় আঞ্চলিক কার্যালয়ের নর্দান বাংলাদেশ প্রকল্পের পরিচালক, কাস্টমসের রাজস্ব কর্মকর্তা, পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।


উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হক জানান, গোয়েন্দা সংস্থার তথ্যে, আমরা অভিযান পরিচালনা করে কুরিয়ার সার্ভিসে ২১২ বস্তা চা-পাতা পাই যার একটিরও বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। জব্দ করে পরে কাস্টমস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। কুরিয়ার সার্ভিসটির ভিতরে চা-পাতার বস্তাগুলো রেখে সাময়িক সিলগালা করা হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com