সন্ত্রাস, দূর্নীতি,চাঁদাবাজ ও মাদকমুক্ত আধুনিক ৭নং ওয়ার্ড গড়তে চায় -সঞ্জীব সরকার

সোমবার, ১১ মার্চ ২০১৯ | ৫:৫১ অপরাহ্ণ |

সন্ত্রাস, দূর্নীতি,চাঁদাবাজ ও মাদকমুক্ত আধুনিক ৭নং ওয়ার্ড গড়তে চায় -সঞ্জীব সরকার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

আসন্ন নবগঠিত ময়মনসিংহ সিটি নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হবেন প্রয়াত ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি স্বপন সরকার এর সুযোগ্য সন্তান সঞ্জীব সরকার।

সকলের আস্থাভাজন হিসাবে সঞ্জীব ৭নং ওয়ার্ডকে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ধারা বহমান রাখতে এবং দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক মুক্ত আধুনিক হিসাবে ৭নং ওয়ার্ড গড়তে বিজয় চান। কাউন্সিলর পদে বিজয় বাস্তবায়নের লক্ষ্যে নগরীর ৭নং ওয়ার্ডে নিরলসভাবে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

নগরীর বিভিন্ন হাটবাজার এলাকায় মহল্লায় একাধিক শো-ডাউন, নির্বাচনী জনসভা ও উঠান বৈঠক করছেন কাউন্সিলর প্রার্থী সঞ্জীব সরকার। ইতিমধ্যে তাঁর সমর্থিত নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। তবে ক্লিন ইমেজের এই পরীক্ষিত কাউন্সিলর সঞ্জীব সরকার দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত থেকে আ’লীগের ওয়ার্ড আওয়ামীলীগ এর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দ্বায়িত্ব পালন করেছেন। শুধু তাই নয় বিভিন্ন সামাজিক ধর্মীয় কর্মকান্ডে অংশগ্রহন করেন এই নেতা। পরীক্ষিত এ নেতাকেই আসন্ন নবাগত সিটি নির্বাচনে কাউন্সিলর হিসেবে দেখতে চায় নেতাকর্মী ও সাধারণ জনগণ।

এ বিষয়ে সঞ্জীব সরকার বলেন, ৭নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসাবে গড়তে ও নগরীর জনসাধারনের সাথে তথা আওয়ামীলীগ সরকারের ডিজিটাল দেশগড়ার বাস্তবায়নে দলের পাশে ছিলাম, আছি এবং থাকবো। নগরীর ৭নং ওয়ার্ডকে চাদাবাজ, দূর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত করে জনগনের রায়ের মাধ্যমে ৭নং ওয়ার্ডকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com