সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে কাজ করছে: স্পিকার

মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি ২০১৯ | ৮:৪৯ অপরাহ্ণ |

সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে কাজ করছে: স্পিকার
ছবি: অনলাইন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে কাজ করছে বলে জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

আজ মঙ্গলবার সংসদ ভবনস্থ কার্যালয়ে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের কর্মকর্তারা সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি তাদের এ কথা বলেন। এ সময় কর্মকর্তারা ২০১৭-১৮ সালের এনার্জি রেগুলেটরি কমিশনের বার্ষিক প্রতিবেদন স্পিকারের নিকট হস্তান্তর করেন।

সাক্ষাৎকালে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান মনোয়ার ইসলাম, এনার্জি রেগুলেটরি কমিশনের সদস্য রহমান মুর্শেদ, মাহমুদউল হক ভূইয়া, মো. আবদুল আজিজ খান, মো. মিজানুর রহমান ও কমিশনের সচিব রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

স্পিকার বলেন, ২০০৯ সালে দেশের বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ছিল সাড়ে তিন হাজার মেগাওয়াট। সরকারের যুগোপযোগী কর্মপরিকল্পনা গ্রহণ ও তা বাস্তবায়নের ফলে বর্তমানে দেশের বিদ্যুৎ উৎপাদন সক্ষমতা ২০ হাজর মেগাওয়াটে উন্নিত হয়েছে। তিনি এনার্জি রেগুলেটরি কমিশনের কার্যাবলীর প্রশংসা করে গ্রাহক সন্তুষ্টি অর্জনে আরো আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

এ সময় কমিশনের চেয়ারম্যান তাদের কার্যক্রম ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে স্পিকারকে অবহিত করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com