সাংবাদিকদের অভয় দিলেন ইনু

মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:১২ অপরাহ্ণ |

সাংবাদিকদের অভয় দিলেন ইনু
ফাইল ছবি

সাবেক তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আপনারা নির্ভয়ে সমালোচনা করুন। দেশের কোথায়ও সাংবাদিকদের অযথা হয়রানি করা হচ্ছে না। সাংবাদিকদের ভয়ের কোনো কারণ নেই।

মঙ্গলবার দুপুরে মাগুরায় জেলা জাসদের নেতাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের উদ্দেশ করে এ কথা বলেন।

webnewsdesign.com

স্থানীয় সাংবাদিকরা দেশের বিভিন্ন স্থানে গণমাধ্যমের কর্মীদের নামে মামলা, হামলা, আটক ও হয়রানির বিষয়টি তুলে ধরলে হাসানুল হক ইনু বলেন, আপনারা নির্ভয়ে সমালোচনা করুন। দেশের কোথায়ও সাংবাদিকদের অযথা হয়রানি করা হচ্ছে না। আর আইসিটি অ্যাক্ট কিংবা সম্প্রচার আইন তৈরি হয়েছে সাইবার ক্রিমিনালদের জন্য। সাংবাদিকদের ভয়ের কোনো কারণ নেই।

সাবেক তথ্যমন্ত্রী বলেন, এই মেয়াদে বর্তমান সরকারের ৫টি চ্যালেঞ্জ। সেটি হচ্ছে দুর্নীতি দমন, বৈষম্যের অবসান, সুশাসন কার্যকর করা, রাজাকার-জামায়াতের পুনরুত্থান ও সব চক্রান্ত আটকে দেয়া এবং বিজয়কে সংগত করা। আর গুরুত্বপূর্ণ এই কাজগুলো করতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত জোরালো দরকার।

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এদিন সকাল ১১টায় মাগুরা শহরের আদর্শপাড়ায় জেলা জাসদ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। পরে ঢাকায় ফেরার পথে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে সংক্ষিপ্ত বৈঠক করেন।

মতবিনিময় সভায় জেলা জাসদ সভাপতি কামরুজ্জামান চপল, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মিঞা ওয়াহিদ কামাল বাবলু, জাসদ নেতা দেলোয়ার হোসেন দিলুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com