সাংবাদিক সুবীর রায়ের মরদেহ আগামীকাল সকালে আনা হচ্ছে…

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ৯:০৫ অপরাহ্ণ |

সাংবাদিক সুবীর রায়ের মরদেহ আগামীকাল সকালে আনা হচ্ছে…

দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কম’র খুলনা প্রতিনিধি সুবীর রায়ের মরদেহ শুক্রবার (৬ই সেপ্টেম্বর) সকালে খুলনা আসছে বলে আশা করা হচ্ছে।

ভারতের বাংলাদেশ হাই কমিশন, ভারতীয় পুলিশ ও অন্যান্য কাগজপত্র সম্পন্ন শেষে আজ বৃহস্পতিবার সাংবাদিক সুবীর রায়ের মরদেহ দেশে আনা সম্ভব হয়নি।


এজন্য আগামীকাল সকাল ছয়টায় বেনাপোল বর্ডার পার হয়ে সাংবাদিক সুবীর রায়ের মরদেহ খুলনায় আনা হবে। লাশ আনার জন্য দৈনিক পূর্বাঞ্চলের একটি প্রতিনিধিদল বেনাপোলে অবস্থান করছে।

সাংবাদিক সুবীর রায়ের ঘনিষ্ঠজনরা জানান, আজ বাংলাদেশ হাইকমিশনসহ অন্যান্য কাগজপত্র বিকেলের মধ্যেই সম্পন্ন হয়। কিন্তু বেনাপোল সীমান্তের ইমিগ্রেশনসহ অন্যান্য কার্যক্রম সন্ধ্যা ছয়টার পর বন্ধ থাকায় মরদেহ নারায়নী হাসপাতালেই রাখা হয়েছে।

সেখান থেকে আগামীকাল ভোররাত চারটায় সাংবাদিক সুবীর রায়ের মরদেহ নিয়ে বেনাপোলের উদ্দেশ্যে রওয়ানা দেয়া হবে। ভোর ছয়টায় বর্ডারের কার্যক্রম শুরু হলেই ইমিগ্রেশন ও কাষ্টমসের কাজ শেষ করে মরদেহ নিয়ে খুলনার উদ্দেশ্যে রওয়ানা দেবে পূর্বাঞ্চলের প্রতিনিধি দলটি।

প্রথমে সাংবাদিক সুবীর রায়ের মরদেহ আনা হবে দৈনিক পূর্বাঞ্চল কার্যালয়ে। সেখানে সহকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে নেয়া হবে খুলনা প্রেসক্লাবে।

সেখানে প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে লাশ নেয়া হবে সুবীর রায়ের ছোট মির্জাপুরস্থ বাসভবনে।

সেখান থেকে ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে রূপসা মহাশ্মশানে নিয়ে শেষকৃত্য সম্পন্ন হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটা ১০ মিনিটে সাংবাদিক সুবীর রায় ভারতের নারায়নী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেন। তিনি দীর্ঘদিন ধরে খুলনায় বসবাস করলেও তার গ্রামের বাড়ি কুড়িগ্রামে। তবে তিনি খুলনার মাটি ও মানুষের সাথেই বড় হওয়ায় খুলনায়ই তার অন্ত্যেষ্টিকৃয়া সম্পন্ন হবে।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com