সাতশত পিস্ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শনিবার, ৩০ ডিসেম্বর ২০১৭ | ১১:৪৪ পূর্বাহ্ণ |

সাতশত পিস্ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রতিকি ছবি

সাতশত পিস্ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানাধীন ভরনিয়া শিয়ালডাঙ্গী এলাকা থেকে সাতশত পিস্ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

webnewsdesign.com

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোররাতে তাকে গ্রেফতার করে জেলা ডিবি পুলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীর নাম আজিজুল হক ওরফে পটল (৩০)। সে ভরনিয়া শিয়ালডাঙ্গী এলাকার মোহাম্মদ হুমায়ুন কবিরের ছেলে।

ডিবি সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের এসআই নুর আলমের নেতৃত্বে একটি টিম রাণীশংকৈল থানাধীন ভরনিয়া শিয়ালডাঙ্গী এলাকায় মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে। এসময় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী আজিজুল হক ওরফে পটলকে ৭০০ পিস্ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।


মাদকসহ আজিজুল হককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ডিবির এসআই নুর আলম সিদ্দিকি জানান, ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে ডিবি পুলিশের নিরন্তর প্রচেষ্টার সাধুবাদ জানিয়েছেন পুলিশ সুপার ফারহাত আহমেদ। তিনি বলেন, জেলাকে মাদকমুক্ত করতে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে ডিবি পুলিশ।


মাদক একটি সামাজিক ব্যাধী। মাদক নির্মূলে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণকেও পুলিশকে সহযোগিতা করতে হবে। তাহলেই সমাজকে মাদকমুক্ত করা সহজতর হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com