সাত জেলায় সড়কে গেল ৮ প্রাণ

রবিবার, ২৭ জানুয়ারি ২০১৯ | ৮:৫৪ পূর্বাহ্ণ |

সাত জেলায় সড়কে গেল ৮ প্রাণ
ছবি: অনলাইন

দেশের সাত জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে ৮ জনের। এর মধ্যে বগুড়ার শেরপুরে ট্রাকচালক, আদমদীঘিতে ব্যবসায়ী, রংপুরে ভ্যান যাত্রী, কুড়িগ্রামের ফুলবাড়ীতে গৃহবধূ, নেত্রকোনার মদনে ঠেলাগাড়িচালক, ময়মনসিংহের ফুলপুরে যুবক, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্কুলশিক্ষক ও টাঙ্গাইলের গোপালপুরে ট্রাকচালক রয়েছে।

এছাড়া সিলেটের ওসমানীনগরে অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় চারজন আহত হয়েছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া ও শেরপুর : আদমদীঘির শিয়ালশন এলাকায় শনিবার সকালে বাসচাপায় মোস্তাকিম রহমান ভুট্টো নামে এক পুরাতন লুবওয়েল ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি ভুট্টো উপজেলার ছোট আখিড়া গ্রামের সাহের আলীর ছেলে। ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা ইটালি এলাকায় শুক্রবার রাতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক লিটন সরকার নিহত হয়েছে। এ ঘটনায় ১৮ জন আহত হয়েছেন। নিহন ট্রাকচালক সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার খান্দারপাড়া গ্রামের চেন্নু সরকারের ছেলে।

রংপুর : রংপুর সদর উপজেলার সদ্যপুষ্কুরনী পালিচড়ায় ট্রাক্টর ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে অটোভ্যানের যাত্রী বেলী বেগম ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহত হয়েছেন দু’জন। আহতদের প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলী বেগমের বাড়ি মিঠাপুকুর উপজেলার কদমতলীতে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : ফুলবাড়িতে অটোবাইক থেকে ছিটকে পড়ে শ্যালো মেশিন ইঞ্জিনচালিত ইট বোঝাই ট্রলির চাপায় এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় সঙ্গে থাকা ওই গৃহবধূর ৮ মাসের শিশু মেয়ে সুমাইয়া পাকা রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফুলমতি গ্রামের ঠাকুরের মোড়ে এ ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম লালমনিরহাট জেলার মোগলহাট ইউনিয়নের কাফেয়া গ্রামের শাবের আলীর স্ত্রী।

গোপালপুর (টাঙ্গাইল) : গোপালপুরে ইট ভাঙ্গানোর মেশিন সংযুক্ত একটি ট্রাকটর খাদে পড়ে এক চালক নিহত হয়েছেন। শনিবার সকালে আলমনগর ইউনিয়নের নবগ্রামে এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটির চালক তোফাজ্জল হোসেন ঘটনাস্থলেই নিহত হন। তিনি পৌর শহরের সুন্দর গ্রামের ইনসান আলীর ছেলে।

মদন (নত্রকোনা) : মদনে শনিবার সন্ধ্যায় ট্রলি চাপায় আটপাড়া উপজেলার সুখারী গ্রামের উকিল উদ্দিনের ছেলে ঠেলাগাড়ি চালক ইসলাম উদ্দিন নিহত হয়েছেন। এ সময় একই উপজেলার সুখারী গ্রামের শান্তা ও জাফরিন নামে দুই পথচারী আহত হন। বালুভর্তি ট্রেলি নিয়ে শহীদ আবদুল কদ্দুছ মগড়া সেতু থেকে নামার সময় এ ঘটনা ঘটে।

ফুলপুর (ময়মনসিংহ) : ফুলপুরে ট্রাকচাপায় আহত হাফেজ আলমগীর হোসেন শনিবার ভোর রাতে মারা গেছেন। বৃহস্পতিবার ময়মনসিংহ-শেরপুর সড়কের ইমাদপুরে তাকে ট্রাক চাপা দেয়। ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে তিনি মারা যান। হাফেজ আলমগীর হোসেন ফুলপুর উপজেলার ইমাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রফিকুল ইসলামের ছেলে।

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত স্কুলশিক্ষিকা শিল্পী খাতুন শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে শুক্রবার দুপুরে রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের মিশন মোড়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন। তিনি নিমদীঘি হাইস্কুলের শিক্ষিকা।

ওসমানীনগর (সিলেট) : ওসমানীনগরে লাশবাহী অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় পড়ে নারী ও শিশুসহ চারজন আহত হয়েছে। শুক্রবার রাত আড়াইটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের কাশিকাপন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন- অ্যাম্বুলেন্স চালক খালেদ মিয়া, লাশের স্বজন হবিগঞ্জের পানিউন্দার ইউছুব আলী, জিয়াসমিন বেগম ও তার এক শিশু মেয়ে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com