সাফল্যে ঢাকা অ্যাটাকের সেঞ্চুরি

শুক্রবার, ১২ জানুয়ারি ২০১৮ | ১০:৩৯ অপরাহ্ণ |

সাফল্যে ঢাকা অ্যাটাকের সেঞ্চুরি
‘ঢাকা অ্যাটাক’ ছবির নির্মাতা দীপংকর দীপন

গেল বছরে মুক্তি পাওয়া ‘ঢাকা আটাক’ ছবিটি ঢাকাই সিনেমার বর্তমান মলিন ইতিহাসে সাফল্যের উদাহরণ। দেশ-বিদেশে দর্শকের ভালোবাসা, সমালোচকদের প্রশংসার পাশাপাশি অর্জনের নতুন মুকুট মাথায় দিলো ছবিটি। মুক্তির পর টানা ৯৯ দিন ধরে দেশের বিভিন্ন সিনেমা হলে চলছে এই ছবি।
শুক্রবার (১২ জানুয়ারি) ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির ৯৯তম দিন। শনিবারই সেটা ১০০তে গিয়ে সেঞ্চুরি পূরণ করবে, যা ঢালিউডের জন্য অনেক বড় একটি অর্জন হতে যাচ্ছে।
‘ঢাকা অ্যাটাক’ ছবির নির্মাতা দীপংকর দীপন জানান, ঢাকার চারটি হল – বলাকা, মুধমিতা, শ্যামলী ও মতিমহল-এ আবারও প্রদর্শিত হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। টানা ৯৯তম দিনে এসে ঢাকার অন্যতম প্রধান চারটি সিঙ্গেল স্ক্রিন সিনেমা হলে ‘ঢাকা অ্যাটাক’র রিলিজ আমাকে আস্থা দেয়, আমরা দর্শকদের কাছে পৌঁছাতে পেরেছি।
দীপংকর দীপন আরও বলেন, এই সিনেমা চলবে না- নানাজনের মুখে এই কথা বারবার শুনেও যে দর্শকের প্রতি বিশ্বাস রেখে ‘ঢাকা অ্যাটাক’ বানিয়েছি, তারা আমাদের বিশ্বাসের অনেক গুণ ফিরিয়ে দিয়েছে। আমি কৃতজ্ঞ, সত্যিকারের চিরঋণি দর্শকের কাছে। আমি শেখেছি বড় কিছু করতে হলে শুদ্ধভাবে বাঁচতে হয়, শুদ্ধভাবে ভাবতে হয়, দর্শকের বুদ্ধিমত্তায় বিশ্বাস করতে হয়। আমি চেষ্টা করে যাব, আমার ব্যাংকে টাকা না জমুক, ঝুলিতে অ্যাওয়ার্ড না জমুক, কিন্তু আপনাদের ভালোবাসায় যেন আমার মনে অ্যাকাউন্ট ভরে থাকে।
গত বছরের ৬ অক্টোবর শতাধিক সিনেমা হলে মুক্তি পায় ‘ঢাকা অ্যাটাক’। এরপর শুধু দেশেই নয়, ছবিটি বিশ্বব্যাপীও দারুণ সাফল্য পেয়েছে। আন্তর্জাতিক আয়ে বাংলাদেশের অন্যান্য সব ছবিকে টপকে গেছে এই ছবি। ইতোমধ্যে বিশ্বের ৩২টি দেশে ‘ঢাকা অ্যাটাক’ প্রদর্শিত হয়েছে, যা বিরল রেকর্ড।
দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির কাহিনী লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদু, নওশাবা, তাসকিন রহমান, আফজাল হোসেন, আলমগীর, সৈয়দ হাসান ইমামসহ আরও অনেকে। বাংলাদেশ পুলিশ পরিবার কল্যাণ সমিতির সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে থ্রি হুইলার্স ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com