সাবেক পুলিশ সদস্য ,ঝিকরগাছা থানার” ক্যাশিয়ার”

শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | ১১:৫১ পূর্বাহ্ণ |

সাবেক পুলিশ সদস্য ,ঝিকরগাছা থানার” ক্যাশিয়ার”
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

যশোরের ঝিকরগাছায় থানার দেলোয়ার বিশ্বাস( ৪৫) নামে থানায় কেশিয়ারি এবং যাবতীয় পুলিশের দায়িত্ব পালনের অভিযোগ উঠেছে। দেলোয়ার বিশ্বাস আগে পুলিশের চাকরি করলেও বর্তমানে সে চাকরিতে নাই অনেক দুর্নীতি অনিয়ম এর অভিযোগ থাকাতে তাকে বাংলাদেশ পুলিশ থেকে চাকরীচ্যুত করা হয়, সে বর্তমানে ঝিকরগাছা থানায় ক্যাশিয়ার হিসেবে দীর্ঘ( ১২) বছর ধরে নিয়োজিত আছে ,(দেলোয়ার বিশ্বাস)সমাজের বিভিন্ন মহল থেকে উৎকোচ গ্রহণ করে বলে তার বিরুদ্ধে অভিযোগ আছে ,ও মাদক কারবারি ও চোরাচালানী দের সাথে তার সহযোগিতা প্রমাণ পাওয়া গেছে।

দেলোয়ার বিশ্বাস” ফরিদপুর জেলা, মোকসেদপুর, উপজেলার দহিসাড়া গ্রামের বাসিন্দা এ বিষয়ে তার সাথে কথা বলতে চাইলে সে মুঠোফোনে বলে সে দীর্ঘ (১২) বছর ধরে ঝিকরগাছা থানা তে কাজ করেছে ক্যাশিয়ার হিসাবে ,কিন্তু এখন সে কাজ করে না, অথচো প্রতিনিয়ত সে কাজ করে চলেছে। এলাকাবাসীর অভিযোগ যেখানে পুলিশ জনগণের বন্ধু সেখানে থানায় কেশিয়ার কিসের জন্য রাখা হয় তারাও কি পুলিশ এলাকাবাসী এই অভিযোগ তুলে দেন সাংবাদিকদের কাছে, কিছুদিন আগে একটি নিউজ পেপার রে তাকে নিয়ে নিউজ প্রকাশিত হয়েছিল ।

সে থানার ক্যাশিয়ার হওয়া সত্ত্বেও নিজে পুলিশের লাইফ জ্যাকেট পরে গাড়ি চেকিং করছে এবং পাসপোর্ট যাত্রীদের কাছ থেকে উৎকোচ আদায় করছে ,এ ভিডিও ও প্রমাণ সাংবাদিকদের কাছে সংরক্ষিত রয়েছে এ বিষয়ে ঝিকরগাছা থানা( ইনচার্জ )এর কাছে জানতে চাইলে সে বলে আমরা কোন ক্যাশিয়ার রাখিনা থানায় কোন ক্যাশিয়ার থাকে না এ বলেই তিনি তার মুঠোফোনটি কেটে দেন।পরবর্তি খবর পেতে চোখ রাখুন।

-তামিম হোসেন সবুজ বেনাপোল/যশোর

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com