সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তের দমন করবে র‌্যাব -ঠাকুরগাঁওয়ে র‌্যাব মহাপরিচালক

শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | ৩:০১ অপরাহ্ণ |

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তের দমন করবে র‌্যাব -ঠাকুরগাঁওয়ে র‌্যাব মহাপরিচালক

ঠাকুরগাঁও প্রতিনিধি: র‌্যাব মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তের দমন করবে র‌্যাব। আগামী ৩০ তারিখের জাতীয় সংসদ নির্বাচনে বা তার পরে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর কোন হামলা বা অন্যায় নির্যাতন হলে নির্যাতনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার বেলা ১২টায় সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের শিংপাড়া এলাকায় ধর্মীয় সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, যা সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা করে তাদের কোন দল বা মত নেই। তারা অপরাধী । এই সকল অপরাধী আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দেয়া হবে। যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

র‌্যাব মহাপরিচালক আরো বলেন, ৩০ ডিসেম্বর ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে ও তাদের সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং নিরাপদে ফিরতে পারে সেজন্য র‌্যাব, পুলিশসহ সকল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দায়িত্ব পালন করবে।

বেনজির আহমেদ আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে সকল আইনশৃঙ্খলা রক্ষণাকারী বাহিনী একত্রে কাজ করছে। তবে কেউ কোন নাশকতা বা সহিংসতা করতে চাইলে তা প্রতিহত করা হবে। কোন অন্যায়কারী বা সহিংসতাকারী পার পাবে না বলেও হুসিয়ারি দেন তিনি।

সম্প্রীতি সমাবেশে আরো বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে.এম কামরুজ্জামান, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, ঠাকুরগাঁও ৫০ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ, ঠাকুরগাঁও জেলা পুজা উৎযাপন পরিষদের সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

এসময় র‌্যাবের বিভিন্ন স্তরের কর্মকর্তা, পুলিশ বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে সেখানে তিনি নির্বাচনী হামলার শিকার এক হিন্দু পরিবারের গৃহ পুনঃনির্মাণের উদ্বোধন করে ঐ পরিবারের কাছে নব নির্মিত ০৮টি ঘর হস্তান্তর করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com