সারাদেশ এক মিনিট অন্ধকারাছন্ন রাখার সিদ্ধান্ত- নাশকতা এড়াতে সতর্ক পুলিশ

বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮ | ৮:৫১ পূর্বাহ্ণ |

সারাদেশ এক মিনিট অন্ধকারাছন্ন রাখার সিদ্ধান্ত- নাশকতা এড়াতে সতর্ক পুলিশ
সারাদেশ এক মিনিট অন্ধকারাছন্ন রাখার সিদ্ধান্ত- নাশকতা এড়াতে সতর্ক পুলিশ

আসন্ন মহান স্বাধীনতা দিবস ও জাতীয় গণহত্যা দিবস উদযাপন উপলক্ষে ২৫ শে মার্চ কাল রাতে গণহত্যাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করতে সারাদেশ এক মিনিট অন্ধকারাছন্ন রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ সময়ে কোনো দুস্কৃতিকারী যাতে কোনো ধরনের নাশকতা করতে না পারে সেজন্য পুলিশ ও গোয়েন্দা সংস্থা প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

গতকাল বুধবার ডিএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত মহান স্বাধীনতা দিবস ও গণহত্যা দিবস পালন বিষয়ক এক সমন্বয় সভায় তিনি এসব তথ্য জানান। সভায় ডিএমপি ও বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ গোয়েন্দা সংস্থা, ফায়ার সার্ভিস, সরকারি বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ডিএমপি কমিশনার বলেন, ‘মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদার সঙ্গে নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যদিয়ে উদযাপনের ব্যবস্থা করতে আমরা বদ্ধপরিকর। যার যার অবস্থান থেকে জাতীয় স্বার্থে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করে একটি সুন্দর, সুশৃঙ্খল ও সমন্বিত নিরাপত্তা দিতে সবাইকে আহ্বান জানান তিনি।

প্রসঙ্গত, ২৫ মার্চ রাত ৯টা থেকে ৯টা ১মিনিট পর্যন্ত দেশজুড়ে ১ মিনিট অন্ধকারাছন্ন করে রাখতে সবার প্রতি অনুরোধ জানিয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। এদিন জাতীয় গ্রিডের লাইন বন্ধ না করে যার যার অবস্থান থেকে নিজেদের নিয়ন্ত্রিত ইলেক্ট্রিক সুইচ এক মিনিট বন্ধ করে অন্ধকারাছন্ন রেখে গণহত্যার শহীদদের প্রতি সম্মান জানাতে অনুরোধ জানানো হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com