সালমানকে উৎসর্গ করে গাইলেন টুটুল….

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ | ৩:৩৮ অপরাহ্ণ |

সালমানকে উৎসর্গ করে গাইলেন টুটুল….
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

তানজিদ শুভ্রঃ

জনপ্রিয় রেডিও উপস্থাপক জহিরুল ইসলাম টুটুল শ্রোতা মহলে আরজে টুটুল নামেই অধিক পরিচিত। রেডিও উপস্থাপনার পাশাপাশি আবৃত্তিও করে ভালো, গানও গায় চমৎকার।


২০১৪ সালে ‘তোকে পাওয়ার সম্ভাবনা’ নামে একক অ্যালবাম প্রকাশের পর আনুষ্ঠানিকভাবে প্রকাশ করে নি নতুন কোন গান। তবে এবার নতুন চমক নিয়ে আসার কথা জানায় টুটুল।

বাংলা চলচ্চিত্রের দর্শক নন্দিত অন্যতম নায়ক সালাম শাহ’র জন্মদিন আগামীকাল। প্রিয় নায়কের জন্মদিনে তাকে উৎসর্গ করে প্রকাশ করতে যাচ্ছে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার গান ‘একা আছি তো কি হয়েছে’ কভার করা গানটি। এই গানের গীতিকার মনিরুজ্জামান মনির এবং কন্ঠশিল্পী রুনা লায়লা ও আগুন-এর প্রতি শ্রদ্ধা রেখেই টুটুল গানটি গাওয়ার চেষ্টা করেছেন।

আরজে টুটুল জানান, তিনি স্কুল জীবন থেকেই সালমান শাহর ভক্ত। গত ২/৩ বছর ধরেই সালমান শাহ অভিনীত কোন মুভির গান কভার করার ইচ্ছে ছিল তার। প্রিয় নায়কের জন্মদিনে তাই বিশেষ উপহার হিসেবে ‘একা আছি তো কী হয়েছে’ গানটি প্রকাশ করছেন তিনি। কারণ এই গানটি তার ভীষণ প্রিয়।

নতুন করে গানটির সঙ্গীতায়জন করেছেন ‘ডিউক থিওটোনিয়াস। গানটির ভিডিও নির্মাণ করেছেন মৃদুল পাল। প্রিয় নায়কের জন্মদিন (১৯ সেপ্টেম্বর) গানটি রেডিওটুডে’র অফিশিয়াল ফেইসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে একযোগে প্রকাশ হবে বলে আরজে টুটুল গণাধ্যমকে নিশ্চিত করেছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসের প্রতিষেধক বিতরণ অব্যাহত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com