সাহরি খেতে ডাকায় ইমামকে পিটিয়ে আহত

শুক্রবার, ১৮ মে ২০১৮ | ৭:৫৬ অপরাহ্ণ |

সাহরি খেতে ডাকায় ইমামকে পিটিয়ে আহত
প্রতীকী ছবি

কুমিল্লার বুড়িচংয়ে ভোররাতে মসজিদের মাইকে সাহরি খাওয়ার জন্য ডাকায় ইমামকে পিটিয়ে আহত করেছে মোশারফ নামে প্রবাস ফেরৎ এক যুবক। এতে তার ঘুমের ব্যঘাত হয় বলে সে ক্ষুব্ধ হয়। এ ঘটনায় এলাকার মুসুল্লিদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
শুক্রবার জুমার নামাজের পর মসজিদে আগত মুসুল্লিদের নিয়ে এ বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়েছে। প্রধান ইমাম না থাকায় সমাধান করা যায়নি। আগামী শুক্রবার বিষয়টি সমাধান করা হবে।
স্থানীয় মুসুল্লিরা জানায়, জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর নোয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী ইমাম মোঃ মাসুম (৩০) শুক্রবার ভোর রাতে প্রথম রমজানের সাহরি খাওয়ার জন্য মাইকে মুসুল্লিদের ডাকেন। ভোর সাড়ে ৩ টায় ইমাম সেহেরি খাওয়ার জন্য প্রস্তুতি নেয়। এসময় মসজিদের পূর্ব পার্শ্বের বাড়ির আবদুল বারেকের ছেলে মোশারফ হোসেন (৩৫) ইমামের উপর হামলা চালায়। ইমামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।
এ বিষয়ে ওই মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ নূরুল ইসলাম জানান, গত ৬/৭ মাস পূর্বে সহকারী ইমাম হিসেবে মোঃ মাসুমকে নিয়োগ দেয়া হয়। মোঃ মাসুম মসজিদে থেকে মুসুল্লিদের প্রত্যেক ওয়াক্ত নামাজ পড়ান। পবিত্র রমজান মাসে সাহরির সময় মাইকে ডেকে মুসুল্লিদের জাগিয়ে দেয়ার জন্য ইমামকে বলা হয়েছিল। শুক্রবার ভোর রাতে ইমাম সাহেব ঘুম থেকে উঠার জন্য মাইকে ডাকতে থাকেন। এসময় মসজিদের পাশের বাড়ির মোশারফ নামে এক যুবকের ঘুমে ব্যাঘাত ঘটে ওই অভিযোগে সে ইমাম সাহেবকে মারধর করে। মোশারফ গত এক মাস পূর্বে সৌদি আরব থেকে দেশে আসে।
এবিষয়ে অভিযুক্ত মোশারফের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে বলেন, এবিষয়ে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com