সিনেট নির্বাচন স্থগিত চেয়ে রাবি ছাত্রজোটের স্মারকলিপি

শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ৯:৩২ পূর্বাহ্ণ |

সিনেট নির্বাচন স্থগিত চেয়ে রাবি ছাত্রজোটের স্মারকলিপি
ছবি: সিনেট নির্বাচন স্থগিত চেয়ে রাবি ছাত্রজোটের স্মারকলিপি

সিনেট পূর্ণাঙ্গকরণের পূর্বে আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিতব্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সিনেট নির্বাচন স্থগিতসহ তিন দফা দাবিতে উপাচার্য বরাবর স্মারকলিপি দিয়েছে প্রগতিশীল ছাত্রজোট। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
দাবিগুলো হল- ছাত্র প্রতিনিধি নির্বাচনের মাধ্যমে সিনেট পূর্ণাঙ্গ করা, সিনেট পূর্ণাঙ্গকরণের পূর্বে নির্বাচন স্থগিত রাখা ও ছাত্র প্রতিনিধিসহ পূর্ণাঙ্গ সিনেটের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ দেওয়া।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ১৯৭৩-এর অধ্যাদেশ অনুযায়ী সিনেটে পাঁচ জন ছাত্রপ্রতিনিধি থাকার কথা। কিন্তু রাবির সিনেটে দীর্ঘদিন যাবৎ কোনো ছাত্রপ্রতিনিধি নেই। যেহেতু ছাত্র প্রতিনিধিবিহীন অসম্পূর্ণ সিনেট ছাত্রদের অধিকার সংরক্ষণ করে না। সেহেতু আমরা অবিলম্বে এই সিনেট নির্বাচন স্থগিত করার দাবি জানায়।
স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন প্রগতিশীল ছাত্রজোটের সমন্বয়ক ও বাংলাদেশ ছাত্র ফেডারেশনের রাবি শাখার সভাপতি তাসবির-উল-ইসলাম কিঞ্জল, বিপ¬বী ছাত্রমৈত্রী রাবি শাখা সভাপতি ফিদেল মনির, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাবি শাখার সভাপতি এ এম শাকিল এবং সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট রাবি শাখা সভাপতি লিটন প্রমুখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com