সিলেটে অশ্লীল কর্ম: আবাসিক হোটেল থেকে নারী-পুরুষসহ আটক ১০

শুক্রবার, ০১ জুন ২০১৮ | ৩:০৬ অপরাহ্ণ |

সিলেটে অশ্লীল কর্ম: আবাসিক হোটেল থেকে নারী-পুরুষসহ আটক ১০
সিলেটে অসামাজিক কর্ম: আবাসিক হোটেল থেকে নারী-পুরুষসহ আটক ১০

সিলেট নগরীর জিন্দাবাজার ও দক্ষিণ সুরমা এলাকায় দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ১০ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিএম হামিদুর রহমান ও এসআই মোহাম্মদ জানু মিয়ার নেতৃত্বে ডিবি পুলিশের দুটি টিম বৃহস্পতিবার দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে।
অভিযানকালে জিন্দাবাজারস্থ হোটেল রাজমনি (আবাসিক) থেকে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় ৮ জনকে আটক করে। তন্মধ্যে ৫ জন পুরুষ ও ৩ জন নারী রয়েছে এবং দক্ষিণ সুরমা থানাধীন হোটেল সেতারা (আবাসিক) থেকে হোটেলের ম্যানেজার ও এক নারীকে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় আটক করে।

আটককৃতরা হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার ডুমরাকান্দি গ্রামের এসু মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩২), সিলেটের গোয়াইনঘাট উপজেলার মুসলিমনগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে হাবিবুর রহমান (৪২), জকিগঞ্জ উপজেলার বরচালিয়া গ্রামের বিরেন্দ্র পালের ছেলে সজল পাল (৩২), গাজীপুর জেলার জয়দেবপুর থানার আউটপাড়া গ্রামের আবুল হোসেনের আরমান হোসেন (২৭), সুনামগঞ্জ সদর উপজেলার কালিপুর গ্রামের হোসেন আলীর ছেলে নজরুল ইসলাম (২৭), জগন্নাথপুর উপজেলার ভবানীপুরের মৃত নূর হোসেনের মেয়ে জান্নাত (২০), সিলেটের ওসমানীনগর উপজেলার সোনাপুর গ্রামের মৃত রাধিকার পালের মেয়ে মিতালী রানী পাল (২২), কুমিল্লা মুরাদনগর থানার আবুল হোসেনের মেয়েনুসরাত জাহান প্রীতি (২০), চাদপুরের শাহরাস্তি উপজেলার আবুল কাশেমের ছেলে আলী হোসেন (৪৫) ও নওগাঁ জেলার লস্করপুর গ্রামের আফসার আলী চৌধুরীর মেয়ে নুপুর চৌধুরী লিমা (২০)।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com