সিলেটে ডাকাতি ও খুনের মামলায় অস্ত্রসহ গ্রেপ্তার ২

শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | ১২:২৫ অপরাহ্ণ |

সিলেটে ডাকাতি ও খুনের মামলায় অস্ত্রসহ গ্রেপ্তার ২
প্রতীকী ছবি

সিলেটে ডাকাতি ও খুনের মামলায় আগ্নেয়াস্ত্রসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মাঝে একজন নারী রয়েছেন। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির পাঁচ রাউন্ড গুলিসহ একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ডাকাতিকালে ব্যবহৃত দেশীয় অস্ত্র সরঞ্জাম এবং লুটপাট হওয়া স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র উদ্ধার করা হয়। শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে ডাকাত দুলালের বাড়ি বিয়ানীবাজার থেকে ডাকাতির অস্ত্র সরঞ্জাম ও লুটপাট হওয়া মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- জকিগঞ্জ উপজেলার খালপার পূর্ব গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে সাবুল মিয়া(২৭) ও বিয়ানীবাজার উপজেলার পূর্ব জলঢুপ গ্রামের কামলাবাড়ির দুলাল মিয়া ওরফে বকর মিয়ার স্ত্রী সোমা বেগম।

webnewsdesign.com

বৃহস্পতিবার ভোরে কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নের ছোটদেশ আগফৌদ গ্রামের আব্দুল জলিলের বাড়িতে একদল ডাকাত ঘরের গ্রিলের তালা ও দরজা ভেঙে ঘরে ঢোকে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাতরা মালামাল লুট করতে থাকার একপর্যায়ে পরিবারের সদস্যদের চিৎকারে নিহত ইফজাল উদ্দিন ঘুম থেকে জেগে ডাকাতদের একাই প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে হত্যা করেন।

এ ঘটনায় নিহতের বাবা আব্দুল জলিল বাদী হয়ে কানাইঘাট থানায় অজ্ঞাত ডাকাতদের আসামি করে থানায় মামলা (নং-১৪(৪)১৮) দায়ের করেন। পেশায় ব্যবসায়ী নিহত ইফজাল চার সন্তানের জনক। তিনি কানাইঘাট ছোটদেশ বাজার বনিক সমিতিরি সাধারণ সম্পাদক ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com