সিলেটে স্থগিত হওয়া দুই কেন্দ্রে ভোটগ্রহণ চলছে

শনিবার, ১১ আগস্ট ২০১৮ | ৯:৪৬ পূর্বাহ্ণ |

সিলেটে স্থগিত হওয়া দুই কেন্দ্রে ভোটগ্রহণ চলছে
সিলেটে স্থগিত হওয়া দুই কেন্দ্রে ভোটগ্রহণ চলছে

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে স্থগিত হওয়া দুটি কেন্দ্র এবং একটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে দুই প্রার্থীর ভোট সমান হওয়ায় ১৪টি কেন্দ্রে নতুন করে ভোটগ্রহণ চলছে।

আজ শনিবার সকাল ৮টার দিকে ভোটগ্রহণ শুরু হয়, একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে বৃষ্টির কারণে ভোটার উপস্থিতি একেবারেই কম।


সকাল থেকে অনেকটা নিয়ম রক্ষার নির্বাচন হচ্ছে মেয়র পদের ২৪নং ওয়ার্ডের গাজী বুরহানউদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৭নং ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। সকাল থেকে এ দুই কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন ভোটাররা।

গত ৩০ জুলাইয়ের নির্বাচনে ১৩৪ কেন্দ্রের মধ্যে ১৩২ কেন্দ্রের ভোট গণনায় বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর ভোট পান ৯০ হাজার ৪৯৬টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান পান ৮৫ হাজার ৮৭০ ভোট। ফলে বিএনপির মেয়র প্রার্থী আওয়ামী লীগের মেয়র প্রার্থীর চেয়ে ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে আছেন।


এ ছাড়া সংরক্ষিত ৭ নম্বর (সাধারণ ওয়ার্ড ১৯, ২০ ও ২১) ওয়ার্ডের ১৪টি কেন্দ্রে ভোট গণনা শেষে প্রার্থী নাজনীন আক্তার কনা ও নার্গিস সুলতানার ভোট সমান হওয়ায় তাদের মধ্যেও আজ পুনরায় ভোট অনুষ্ঠিত হচ্ছে। গত দিনের নির্বাচনে তারা দু’জনেই সমান চার হাজার ১৫৫ ভোট পেয়েছেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com