সিলেট সিটি নির্বাচনে জামায়াতের মেয়র প্রার্থী ৩৪ মামলার আসামি

বৃহস্পতিবার, ১২ জুলাই ২০১৮ | ১২:৩৮ অপরাহ্ণ |

সিলেট সিটি নির্বাচনে জামায়াতের মেয়র প্রার্থী ৩৪ মামলার আসামি
ছবি: অনলাইন

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির বিরুদ্ধাচরণ করে মেয়র প্রার্থী দিয়েছে জামায়াতে ইসলামী। নির্বাচনে সিলেট মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের মেয়র পদে প্রার্থী হয়েছেন। নির্বাচন কমিশনের কাছে জমা দেয়া হলফনামা থেকে জানা গেছে, এহসানুল মাহবুব জুবায়ের এখন পর্যন্ত ৩৪টি মামলার আসামি। মামলাগুলো চলমান রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান, মেয়র প্রার্থী অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের শিক্ষাগত যোগ্যতা এলএলবি পাস। তিনি বর্তমানে আইনি পেশায় নিয়োজিত। তার বিরুদ্ধে ৩৪টি মামলা চলমান রয়েছে। এর বাইরে আরও ৯টি মামলা থেকে তিনি খালাস পেয়েছেন।

এদিকে মামলাগুলোর সত্যতা নিশ্চিত করেছেন স্বয়ং জামায়াতের প্রার্থী অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে ৩৪টি মামলা চলমান রয়েছে। এই মামলা ছাড়াও আমি আরও ৯টি মামলা থেকে ইতোমধ্যে খালাস পেয়েছি।’

প্রসঙ্গত, আগামী ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরইমধ্যে নির্বাচন কমিশন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিয়েছে। ভোটের মাঠে তিনি টেবিল ঘড়ি প্রতীকে লড়ছেন বলেও জানা গেছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

শপিং মল রাত ৮টায় বন্ধ এবং ১০টার পর ঘরের বাইরে না যাওয়ার নির্দেশ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com