সীতাকুণ্ডে নিখোঁজ তিন তরুণের লাশ উদ্ধার

শনিবার, ০৭ জুলাই ২০১৮ | ৫:৪১ অপরাহ্ণ |

সীতাকুণ্ডে নিখোঁজ তিন তরুণের লাশ উদ্ধার
ফাইল ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ তিন ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে সমুদ্র উপকূলের কিছুটা দুরে লাশ তিনটি উদ্ধার করে ফায়ার সার্ভিস, নৌবাহিনী ও কোস্টগার্ডের সমন্বয়ে গঠিত উদ্ধারকারী দল।

নিহতেরা হলেন মো. আলাউদ্দিন (২০), সাইফুল ইসলাম (১৯) ও মো. ইয়াসিন (১৮)।

webnewsdesign.com

তিন তরুণই চট্টগ্রাম নগরের ঝাউতলা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। আলাউদ্দিন ও সাইফুল চট্টগ্রাম সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী। ইয়াসিন নগরের একটি ছাপাখানায় কাজ করতেন।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. ওয়াশি আজাদ বলেন, ‘নিখোঁজ তিনজনকে উদ্ধারে শুক্রবার বিকেল সাড়ে ৩টা থেকে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। দুপুরে তিন তরুণের লাশ উদ্ধার করা সম্ভব হয়েছ।’

শুক্রবার বিকেলে বেড়াতে এসে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হন তিন তরুণ। চট্টগ্রাম নগরের মোমিন রোড এলাকা থেকে পরিবারসহ ২৩ সদস্যের একটি দল বেড়াতে আসেন বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে।

নিখোঁজ সাইফুলের খালাতো ভাই আরিফ হোসেন বলেন, গতকাল বেলা দুইটার দিকে লেগুনায় করে ২৩ জন একসঙ্গে ওই সৈকতে যান। ঘোরাঘুরির একপর্যায়ে বেলা সাড়ে তিনটার দিকে সমুদ্রে নেমে গোসল করার সময় একজন নিখোঁজ হন। তাঁকে খুঁজতে গিয়ে অপর দুজন নিখোঁজ হন।

সহকারী কমিশনার মো. কামরুজ্জামান জানান, গত ২১ জুন দুই ছাত্র নিখোঁজ হওয়ার পর পানিতে না নামার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০টির বেশি সতর্কতা সাইনবোর্ড লাগানো হয়েছে। সেখানে লেখা রয়েছে, ‘সাবধান, অনুমতি ছাড়া সাগরের পানিতে নামা নিষেধ।’ কয়েক দিন পরপর মাইকিং করা হচ্ছে। তবুও জেনেশুনে পানিতে নেমে বিপদ ডেকে আনছেন কিছু যুবক। গতকালও পরিবারের পক্ষ থেকে ওই তিন তরুণকে বাঁধা দেওয়ার পরও তাঁরা কথা শোনেননি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com