সুনামগঞ্জে ইয়াবাসহ ২ কলেজশিক্ষার্থী আটক

সোমবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:১৩ অপরাহ্ণ |

সুনামগঞ্জে ইয়াবাসহ ২ কলেজশিক্ষার্থী আটক
ছবি: অনলাইন

সুনামগঞ্জে ইয়াবার চালানসহ নর্থ ইস্ট আইডিয়াল কলেজের দুই শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাত পৌনে ১টার দিকে আটক দুজন ও পলাতক কলেজশিক্ষার্থীসহ চারজনের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

আটককৃতরা হলেন- জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী ছড়ারপার গ্রামের আবদুল মোতালেবের ছেলে সাখাওয়াত হোসেন ও পার্শ্ববর্তী পুরান লাউড় পশ্চিমপাড়ার জামাল হোসেনের ছেলে শাহজাহান মিয়া। আটকৃতদের মধ্যে সাখাওয়াত জেলা শহরের নর্থ ইস্ট আইডিয়াল কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ও শাহজাহান একই কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ যুগান্তরকে জানান, সদর উপজেলার ধোপাখালী থেকে এসআই আবদুল হান্নানের নেতৃত্বে রোববার সন্ধ্যায় ৯০ পিস ইয়াবাসহ সাখাওয়াত ও শাহজাহান মিয়াকে আটক করা হয়। আটকের পর সুনামগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কানুন কুমার দেবনাথসহ পুলিশের সিনিয়র অফিসারগণের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, ইয়াবার ব্যবসার সঙ্গে সদর উপজেলার সীমান্তবর্তী ডলুরা গ্রামের জহুর আলম জাকুর তরুণী কন্যা সুমা আক্তার সুমী ও তাহিরপুর উপজেলার বিন্নাকুলী গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে বাদাঘাট সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আলম সাব্বির ওরফে ছাব্বির সম্পৃক্ত। আটককৃতরা পুলিশী জিজ্ঞাসাবাদে আরও জানায়, মূলত ওই তরুণী ইয়াবার চালানটি তাদের দিয়েছিল কলেজশিক্ষার্থী আলম সাব্বির ওরফে সাব্বিরকে বিন্নাকুলী পৌঁছে দেয়ার জন্য। সুমী সীমান্তবর্তী ডলুরার মাদকসম্রাজ্ঞী জোসনার মেয়ে। এদিকে পুলিশী জিজ্ঞাসাবাদ শেষে চারজনের বিরুদ্ধে রাতেই সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

webnewsdesign.com

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com