সুনামগঞ্জে শ্বাসনালী কাটা অবস্থায় যুবক উদ্ধার

শনিবার, ১৪ এপ্রিল ২০১৮ | ১১:৪৪ পূর্বাহ্ণ |

সুনামগঞ্জে শ্বাসনালী কাটা অবস্থায় যুবক উদ্ধার

সুনামগঞ্জে তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওর পার্শ্ববর্তী কান্দা থেকে শ্বাসনালী কাটা অবস্থায় এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শুক্রবার সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। তাহিরপুর উপজেলার সোলেমান মিয়া (৩২) নামের ওই যুবক উত্তর শ্রীপুর ইউনিয়নের কচুন আলী গ্রামের সুরুজ মিয়ার পুত্র। ওই যুবক গত দিন ধরে নিখোঁজ ছিলেন বলে তার পরিবার জানিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ২টায় টাঙ্গুয়ার হাওর তীরবর্তী গ্রাম বিনোদপুর এলাকার ঈগল বাগানে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। তারা কাছে গিয়ে দেখতে পারেন তার শ্বাসনালী কাটা। তাই সে কথা বলতে পারছিল না। স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বিকেলে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

শুক্রবার সন্ধ্যায় প্রাথমিক চিকিৎসা শেষে সদর হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, রোগির শ্বাসনালী কাটা ছিল। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, আমরা খবর পাওয়ার পরই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। সে কথা বলতে না পারায় তার এই অবস্থার জন্য কে দায়ি বলা যাচ্ছে না। তবে আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। তবে যুবক নিখোঁজ ছিল কি না তা তার জানা নেই বলে জানান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com