সুনামগঞ্জে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯ | ৬:০৯ অপরাহ্ণ |

সুনামগঞ্জে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ
সুনামগঞ্জে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জের ধল গ্ৰামে হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল)বিতরণ করা হয়েছে।

সুনামগঞ্জের তাড়ল ইউনিয়নে (কবি নগর কবিদের আসরের) সম্মেলিত আ্যডমিন পরিবারের সদস্যরা এই চলতি(২০১৯) বছর হতদরিদ্রের মাঝে (২৫০) টির মতো কম্বল বিতরণ করেন।অনলাইন ভিত্তিক এই সাহিত্য চর্চা আসর সত্যিই মহৎ ও সেবামূলক কাজ করেছেন নিজেদের প্রচেষ্টায়।এটা অনেক অনেক ভালো একটি সেবামূলক কাজ বলে আমি মনে করি।যা হয়তোবা অনেক ধনী লোকদের পক্ষে সম্ভব হয় না অনেক সময় যে কাজটি অনলাইন ভিত্তিক আসরের প্রধান ও প্রতিষ্ঠাতা জনাব(ছাদির হুসাইন ছাদি)ভাই করেছেন তার আসরের আ্যডমিন পরিবারের সহোযিতা নিয়ে সুনামগঞ্জের দরিদ্রদের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করে।

অতি শীতের সময় এই উদ্যোগ নিয়েছেন সুনামগঞ্জ জেলার ধল গ্ৰামে‌র তাড়ল ইউনিয়নের দিরাই থানায়।(কবি নগর কবিদের আসরের) আয়োজনে সুনামগঞ্জ জেলার দিরাই থানায় হতদরিদ্র ও শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র (২৫০ টি কম্বল) বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ধল গ্ৰামের দাখিল মাদ্রাসার প্রধান সুপার,কবি নগর কবিদের আসরের প্রধান ও প্রতিষ্ঠাতা জনাব ছাদির হুসাইন ছাদি ভাই ও আ্যডমিন পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন:-শেখ নজির,মোঃ তোফায়েল তালুকদার,সোহাগ,হাসান ও টিপন মিয়া সহকারে উক্ত এলাকার অনেক স্বনামধন্য ব‍্যক্তি মহোদয়।

উক্ত অনুষ্ঠানে কবি নগর কবিদের আসরের প্রতিষ্ঠাতা,জনাব ছাদির হুসাইন ছাদি বলেন,হতদরিদ্র মানুষের পাশে আমাদের সকলের সবসময় দাঁড়ানো উচিত। তাই আমরা আমাদের অনলাইন ভিত্তিক সাহিত্য চর্চা (কবি নগর কবিদের আসরের) তরফ থেকে শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছি।

এই কাজটিও একটি শিক্ষা মূলক কাজ,শিক্ষার জন্য মানবিকতা,আর এই মানবিকতায় সহযোগিতা করাই আমাদের দরকার।এই আদর্শকে সামনে রেখেই আমাদের অনলাইনে (কবি নগর কবিদের আসরের) ফলাফল যেনো সূদূর প্রশার ঘটাতে পারে এই কামনা করছি সবসময়। সাহিত্য চর্চা সংগঠনটি সবসময় গরীব,অসহায় মানুষদের নিয়ে যে কোনো কাজ করতে প্রস্তুত থাকবে।আমরা অন্য একটি সেবামূলক কাজের চিন্তা ভাবনা করছি ।”রক্তদান কর্মসূচির”এই অনলাইনে থেকেই।
সকলের কাছে দোয়া কামনা করছি অনলাইন সাহিত্য চর্চা (কবি নগর কবিদের আসরের) জন্য উপস্থিত থাকা সকল সন্মানিত মহোদয়গনের কাছে।আমরা মানবিক সহায়তাসহ শিক্ষা ও সমাজের উন্নয়নমূলক কাজের প্রতি সবসময় যুক্ত থেকে দেশের দরিদ্র জনগোষ্ঠীর কল‍্যানে কাজ করে যেতে চাই সবসময়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com