সুযোগ পেলে বিরাটকে দলে নিতেন মাশরাফি

শুক্রবার, ২৪ মে ২০১৯ | ৫:২৪ অপরাহ্ণ |

সুযোগ পেলে বিরাটকে দলে নিতেন মাশরাফি
ফাইল ছবি

বিশ্বকাপের আর বাকি ছয় দিন। মর্যাদার ওই টুর্নামেন্টকে সামনে রেখে সবগুলো দল পৌঁছে গেছে আয়োজক দেশ ইংল্যান্ডে। সেখানে পৌঁছেই ব্যস্ত সময় পার করতে হচ্ছে অংশগ্রহণকারী ১০ দলের অধিনায়ককে। বিশ্বকাপ শুরুর আগে অংশগ্রহণকারী দেশগুলোর অধিনায়কদের নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে আইসিসি।

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিশ্বকাপের অন্যতম দাবিদার হিসেবে এবার টুর্নামেন্টে পা রাখতে যাচ্ছে তার দল টিম ইন্ডিয়া। কোহলির ব্যাটিং নৈপুণ্য আর সক্ষমতা নিয়ে প্রশ্ন নেই কারো। তার ব্যাটে রানের ফোয়ারা দেখা যায় প্রায়শই। আইসিসির দশ অধিনায়কদের নিয়ে উৎসবমুখর আলোচনায় সুযোগ থাকলে কোহলিকে বাংলাদেশ দলে নেওয়ার কথা জানিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বাংলাদেশের জন্য ক্রিকেট বিশ্বকাপের শিরোপা যেন এক স্বপ্নের নাম। তবে আইসিসির সব অধিনায়কের নিয়ে আলোচনায় দেখা গেছে সোফায় স্বপ্নের ট্রফির ঠিক পাশে বসে আছেন মাশরাফি। যেন হাত বাড়ালেই তুলে নেওয়া যায় বিশ্বকাপ ট্রফিটি। আলোচনায় সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন অধিনায়করা। প্রশ্নের এক ফাঁকে সব অধিনায়ককেই প্রশ্ন করা হয়, সুযোগ পেলে কোন ক্রিকেটারকে দলে নিতেন তারা। এর জবাবে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা পাশের সোফায় বসা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির দিকে ইঙ্গিত করে বলেন, সুযোগ পেলে আমি বিরাটকেই দলে নিতাম।

বিশ্বকাপের ঠিক আগেই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ট্রফি জিতে বেশ চনমনে বাংলাদেশ দল। বাংলাদেশ দলের খেলোয়াড়দের মধ্যে একটা মানসিক পরিবর্তন যে দেখা যাচ্ছে, তা নিয়ে জানতে চাইলে উপস্থাপককে মাশরাফি বলেন, ক্রিকেট এমন একটা খেলা, যেকোনো দিনে যে কেউ যে কাউকে হারাতে পারে। আর আমাদের মতো দলের ক্ষেত্রে যেটা হয়, ভালো একটা শুরু পেলে আমরা সেটার ফায়দা তুলে নিতে জানি। আমাদের দৃঢ় বিশ্বাস আছে যেকোনো দলকে হারাতে পারি। তবে ভালো শুরুর ওপরই সবকিছু নির্ভর করছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com