সেনবাগের ইউপি চেয়ারম্যান আবদুর রহমান ৫ম বারের মতো বরখাস্ত

শনিবার, ০৯ মার্চ ২০১৯ | ৩:২৯ অপরাহ্ণ |

সেনবাগের ইউপি চেয়ারম্যান আবদুর রহমান ৫ম বারের মতো বরখাস্ত
সেনবাগের ইউপি চেয়ারম্যান আবদুর রহমান ৫ম বারের মতো বরখাস্ত

নোয়াখালীর সেনবাগ উপজেলার ১নং ছাতারপাইয়া উনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমানকে ফের ৫ম বারের মতো সাময়ীক বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানলয়। আজ বৃহস্পতিবার বিকেলে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানালয়ের উপসচিব মোঃ ইফতেখার আহম্মদ চৌধুরী স্বক্ষরিত এক পত্রে ওই বরখাস্তের আদেশ দেন।

আবদুর রহমান ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাড়াও ছাতার পাইয়া ইউনিয়ন বিএনপির সভাপতি, উপজেলার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হিসাবে দায়ীত্ব পালন করছেন।


বহিস্কার আদেশে উল্লেখ করা বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনী তিনি আয় ব্যায়ের হিসাব (রির্টান) দাখিল না করায় তাকে চেয়ারম্যান পদ থেকে সাময়ীক ভাবে বরখাস্ত করা হয়। এ ছাড়াও তাকে কেন স্থায়ী ভাবে বরখাস্ত করা হবে না তা ১০ দিনের মধ্যে জবাব দেওয়ার জন্য নির্দেশ জারী করা হয়।

বরখান্তের বিষয়টি বৃহস্পতিবার রাতে নিশ্চিত করেছেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুুর রহমান।

এব্যাপারে যোগাযোগ করলে ছাতারপাইয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রহমান বরখাস্তে চিঠি পাওযার কথা স্বীকার করে বলেন-তাকে অহেতুক হয়রানি করার জন্য বরখাস্ত করা হয়। এর আগেও তাকে ৪বার বরখাস্ত করা হয়েছিলো।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com