সেনবাগে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক…

মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০ | ১১:২১ অপরাহ্ণ |

সেনবাগে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মোঃ ইদ্রিছ মিয়া নোয়াখালী…

নোয়াখালীর সেনবাগের বিজবাগ ইউনিয়নে দুই সন্তানের জননী (৩২) গণধর্ষণ মামলার প্রধান আসামিকে চট্টগ্রাম থেকে আটক করছে সেনবাগ থানা পুলিশ ।

আটকৃত দিদার হোসেন (২৪) বিজবাগ ইউনিয়নের জাকির হোসেন’র ছেলে।

পুলিশ বলছে, সোমবার দিবাগত রাতে চট্টগ্রামের বায়জিদ বোস্তামি থানা পুলিশের সহযোগিতায় সেনবাগ থানার পুলিশ তাকে চট্রগ্রাম থেকে আটক করে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা। তিনি জানান, দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্ল্যে,গত ৫ সেপ্টেম্বর রাতে স্বামীর বন্ধু দিদার ও তার সাঙ্গপাঙ্গরা কৌশলে ওই নারীকে তাদের বাড়ির পাশ্ববর্তী একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন ৬ সেপ্টেম্বর ওই এলাকায় একটি শালিস বৈঠক বসিয়ে ওই নারীকে খারাপ আখ্যা দিয়ে বেত্রাঘাত করা হয়। ধর্ষকের মাথা ন্যাড়া ও জরিমানা করা হয়। পরে ওই নারীকে তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জে পাঠিয়ে দেওয়া হয়। এরপর নির্যাতিতা কৌশলে সেনবাগ থানায় এসে (১০ সেপ্টেম্বর) ১১ জনকে আসামি করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই রাতে ৫ জনকে গ্রেফতার করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com