সেলফি তুলতে গিয়ে চলনবিলে প্রাণ হারালো ৩ জন

রবিবার, ০২ সেপ্টেম্বর ২০১৮ | ৯:৫৮ পূর্বাহ্ণ |

সেলফি তুলতে গিয়ে চলনবিলে প্রাণ হারালো ৩ জন
সেলফি তুলতে গিয়ে চলনবিলে প্রাণ হারালো ৩ জন

সংবাদ গ্যালারি ডেস্ক: মোবাইলফোনে সেলফি তুলতে গিয়ে পাবনার চলনবিলে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল। রাজশাহী থেকে আসা ডুবুরি দলের প্রধান মো. নুরুন্নবী এ তথ্য নিশ্চিত করেন।

শনিবার (১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শাহনাজ পারভীন পারুল নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় দুর্ঘটনা কবলিত নৌকাটিও উদ্ধার করা হয়।


এর আগে শুক্রবার (৩১ আগস্ট) রাত ১টা ১০ মিনিটের দিকে উদ্ধার করা হয় মমতাজ পারভীন শিউলির নামের এক নারীর মরদেহ। এরপর উদ্ধার করা হয় ঈশ্বরদী উপজেলার আমবাগান এলাকার ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন বিশ্বাসের মেয়ে সাদিয়া খাতুনের (১২) মরদেহ।

উল্লেখ্য, শুক্রবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে চলনবিলের চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় সেলফি তুলতে গিয়ে এ নৌকাডুবির ঘটনা ঘটে। এরপর রাত ১১টার দিকে রাজশাহীর একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে এবং রাত ১১টা ৫০ মিনিটে পানিতে নেমে নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা শুরু করে।


এ প্রসঙ্গে সুমন হোসেন নামের একজন বলেন, আমি ওই নৌকার পেছনে ছিলাম। দুর্ঘটনার সময় আমি প্রথমে মানুষজনকে উদ্ধার করি। ২২ জনের মধ্যে ১৭ জনকে উদ্ধার করি। বাকি পাঁচজন নিখোঁজ ছিল।

এ ঘটনায় নিখোঁজ রয়েছেন এখনো তিনজন। এরা হলেন- ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি, ঈশ্বরদী আমবাগান এলাকার ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস ও তার মেয়ে সাদিয়া খাতুন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com