স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৬:২৯ অপরাহ্ণ |

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যা করে স্বামী নিজে আত্মহত্যার চেষ্টা করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার দিবাগত রাতে চান্দুড়িয়া ইউনিয়নের জুয়ানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। এদিকে, সুম্মাতনকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে নিশারের বিরুদ্ধে মামলা করেছেন তার শ্বশুর শুকুর আলী। এঘটনায় তার স্বামীকে গ্রেফতার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম।

নিহত স্ত্রীর নাম সুম্মাতুন (৩২)। তার স্বামীর নাম নিশার উদ্দিন (৩৫)। তানোর উপজেলার রাতৈল গ্রামে তার বাড়ি। কয়েকবছর আগে শুকুরের মেয়ে সুম্মাতনের সঙ্গে বিয়ে হয়েছিল নিশারের। একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে এই দম্পতির।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সোমবার দিবাগত রাতের কোন এক সময় নিশার উদ্দিন তার স্ত্রী সুম্মাতুনকে গলা টিপে হত্যা করে। পরে বিষ খেয়ে নিজেও নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। পরে প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে তাকে গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে যায়। খবর পেয়ে তানোর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও নিশারকে গ্রেফতার করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক মর্গে পাঠানো হয়। নিশারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে নিশার পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

ওসি রেজাউল করিম বলেন, স্ত্রী হত্যার ঘটনায় নিশারকে আটক করা হয়েছে। সে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছিল। পুলিশ পাহারায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পারিবারিক দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকা- ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে দন্দ্বের জেরে সংঘর্ষে আহত-৫, হাসপাতালে ভর্তি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com