স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮ | ১০:১৪ অপরাহ্ণ |

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু
প্রতীকী ছবি

ইয়াকুব আলী তুহিন, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলায় ১ম স্বামীর ছুড়ির আঘাতে স্ত্রীর মৃত্যু। নিহত রিক্তা বেগম(২২) পার্শ্ববতী সদরপুর উপজেলার খেজুর তলা নামক গ্রামের কালাম মোল্যার মেয়ে।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার রাত নয়টার দিকে চরভদ্রাসন উপজেলা পরিষদ সংলগ্ন চরভদ্রাসন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে রিক্তা বেগম ঔষধ কিনে বাড়ী ফেরার সময় ওৎ পেতে থাকা সাবেক স্বামীর ছুরিকাঘাতে মারাত্বক ভাবে আহত হয় । আহত রিক্তা বেগমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার বেলা বারটার দিকে তার মৃত্যু হয়।

webnewsdesign.com

ভাড়া বাড়ির মালিক ইউসুফ জানান গত মার্চ মাসের আট তারিখে সদরপুর থানার বাবুরচর খালাশী ডাঙ্গী গ্রামের আলী আহমেদের পূত্র চরভদ্রাসন বাজারের ঔষুধ ব্যবসায়ী শাহ জালাল এর কাছে বাসা ভাড়া দেন। জালাল তাকে সদরপুর বাজারে জান্নাত সুইং নামে একটি দোকানের স্বত্বাধিকারী বলে জানায়। রিক্তা তার স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। ঘটনার রাতে রিক্তা তার দোকান থেকে ঔষুধ নিয়ে বাড়ী ফেরার সময় তার পূর্বের স্বামী ছুরি দিয়ে আঘাত করে। রিক্তার চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে আসে। এসয় তার পেটে বিধে থাকা ছুরিটি বের করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে সময় সে শুধু বলে “আলমগীর.. স্বামী”।

তার বর্তমান স্বামী জালাল বলেন তার দোকানে পোশাক তৈরী করতে এসে পরিচয় সদরপুর উপজেলার খেজুর তলার বিশ্বাস ডাঙ্গী গ্রামের কালাম মোল্যার মেয়ে রিক্তার সাথে। সম্পর্কের এক পর্যায়ে দুজন গোপনে বিয়ে করে। পরে চরভদ্রসনে বাসা ভাড়া করে দিয়ে রিক্তাকে ভরন পোষন দিতে থাকে জালাল।সে আরও জানায় ছয় বছর ধরে সেও বিয়ে করেছে। জান্নাত নামে তার একটি মেয়ে রয়েছে। রিক্তা তার প্রথম স¦ামীকে তালাক দিয়েছে বলে জালাল দাবী করে।সে আরও দাবী করে তার প্রথম স্ত্রী খুশি বেগম(২৪)প্রথমে না জানলেও পরে সে সহ পরিবারের সবাই বিষয়টি মেনে নিয়ে রিক্তাকে বাড়ী নেওয়ার প্রক্রিয়া করছিল।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত ঘটানার সত্যতা স্বীকার করে বলেন আলমগীরের বাড়ী কুষ্টিয়ার দৌলতপুর থানার খরিবোনা গ্রামে। তাকে আটকের চেষ্টা চলছে। এ ব্যপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে।

চরভদ্রাসন থানা সুত্রে জানা যায় রিক্তা প্রেম করে আলমগীরকে বিয়ে করে। রাহুল নামে আলমগীরের পাঁচ বছরের একটি ছেলে রয়েছে ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com