সড়কে চাঁদাবাজি বন্ধের নির্দেশ জেলা প্রশাসকের, নোয়াখালীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত…

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ৭:৩৯ অপরাহ্ণ |

সড়কে চাঁদাবাজি বন্ধের নির্দেশ জেলা প্রশাসকের, নোয়াখালীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

‘জীবনে আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়’ এ শ্লোগানে নোয়াখালীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা শহরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। র‌্যালিতে জেলা প্রসাশক ও পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় অতিথি জেলা প্রসাশক তন্ময় দাস বলেন, সড়কে ব্যাপক হারে সিএনজি সহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি চলছে, কাউকে চাঁদা দিতে তিনি চালকদের নিষেধ করেন। তিনি বলেন ঘাঁটে ঘাঁটে চাঁদাবাজি চলছে। সড়কের এই নৈরাজ্য বন্ধ করতে হবে।


অনেকে লম্বা লম্বা কথা বলেন আর কাজ করেন ভিন্নটা। পরিবহন শ্রমিক ও সিএনজি ড্রাইভারদের চাঁদা না দিয়ে প্রতিবাদ করার দাবি জানিয়ে তিনি বলেন আপনাদের বিরুদ্ধে কেউ ব্যবস্থা নিলে আমাকে জানাবেন। আমি তাদের চৌদ্দ গুষ্টি উৎক্ষাত করে ছাড়ব। একসময় যে গাড়ী ও সিএনজির ধোয়া মুছা করত এখন সে সব লোক কোটি কোটি টাকার মালিক বনে গেছে।

অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট তারিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিআরটি এর সহকারী পরিচালক প্রকৌশলী আতিকুর রহমান, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী বিনয় কুমার পাল, মুক্তিযোদ্ধা জিএস কাশেম, নিরাপদ সড়ক সংগঠন সেবকের নোয়াখালী জেলা সহ-সভাপতি মাসুদুর রহমান, সাংবাদিক আকবর হোসেন সোহাগ, আবু নাছের মঞ্জু , আসাদুজ্জামান কাজল ও বিআরটি এর পরিদর্শক মাহবুব কামাল সহ প্রমুখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com