হবিগঞ্জে আগুন পোহাতে গিয়ে শিশুসহ দগ্ধ ৮

রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ | ৩:৫২ অপরাহ্ণ |

হবিগঞ্জে আগুন পোহাতে গিয়ে শিশুসহ দগ্ধ ৮
ফাইল ছবি

হবিগঞ্জের বিভিন্ন স্থানে শীতে আগুন পোহাতে গিয়ে শিশুসহ আটজন দগ্ধ হয়েছেন।

শীতে আগুন পোহাতে ও গরম পানি করতে গিয়ে বিভিন্ন স্থানে শনি ও রোববার ওই আটজন দগ্ধ হন। তাদের সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তারা হলেন- সদর উপজেলার তেঘরিয়া গ্রামের সিয়াম (৬), বাহুবল উপজেলার সুখচর গ্রামের সানিয়া (১৫ মাস), শহরের মোহনপুরের জিহাদ আহম্মেদ (২), চুনারুঘাট উপজেলার মহিমাউড়া গ্রামের অর্পি (৯), বাসুল্লা গ্রামের বিলকিছ (১০ মাস), কাইফ (২), বানিয়াচং উপজেলা সদরের রহিমা বেগম (৪৫) ও আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামের সুমনা বেগম (২২)।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত কয়েক দিন ধরে জেলার সর্বত্র শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। এর মাঝে পাহাড়ি ও হাওরাঞ্চলখ্যাত বাহুবল, চুনারুঘাট, বানিয়াচং, নবীগঞ্জ, লাখাই ও আজমিরীগঞ্জ উপজলায় তা মারাত্মকভাবে বেড়েছে।


এ শীতে আগুন পোহাতে ও গরম পানি করতে গিয়ে বিভিন্ন স্থানে নারী ও শিশু দগ্ধ হচ্ছেন। শীতবস্ত্র পর্যাপ্ত না থাকায় গ্রামগঞ্জের দরিদ্র পরিবারের লোকজন খড়কুটা জ্বালিয়ে শীত নিবারণ করে থাকেন।

সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ দাশ জানান, দগ্ধদের প্রায় সবাই গ্রামাঞ্চলের দরিদ্র মানুষ। প্রচণ্ড শীতে আগুন পোহাতে গিয়ে তারা দগ্ধ হয়েছেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com