হবিগঞ্জে দুই ভাইয়ের বিরোধে যুবক খুন

শুক্রবার, ২২ জুন ২০১৮ | ৯:০০ অপরাহ্ণ |

হবিগঞ্জে দুই ভাইয়ের বিরোধে যুবক খুন
প্রতীকী ছবি

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের রাজাপুর গ্রামে দুই ভাইয়ের সম্পত্তি নিয়ে বিরোধকে কেন্দ্র করে নুরুল হন (৩২) নামের এক যুবক খুন হয়েছে। এতে আহত হয়েছে আরো দুই যুবক।

নুরুল হক ওই গ্রামের নওয়াব উল্লাহর ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়, রাজাপুর গ্রামের নওয়াব উল্লাহ এবং তার ছোট ভাই মাওলানা আব্দুল্লার মাঝে বাড়ির সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে বৃহস্পতিবার রাত ৯টায় তাদের বাড়িতে সালিসি বৈঠক হয়। বৈঠকে বিরোধ নিষ্পত্তির চেষ্টা চলাকালে মাওলানা আব্দুল্লাহর স্ত্রী আতিকা বেগম কাঠের লাকড়ি দিয়ে নুরুল হকের মাথায় আঘাত করলে গুরুতর আহত হন তিনি।

নুরুল হককে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হলে তাকে আইসিইউতে রাখা হয়। আজ শুক্রবার সকাল ১১টায় তার মৃত্যু হয়। সালিসে হট্টগোল শুরু হলে মাওলানা আব্দুল্লাহর দুই ছেলে শফি আহমেদ এবং তকি আহমেদ আহত হন। তাদেরকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বানিয়াচং থানার ওসি মোজাম্মেলক হক বলেন, ‘দুই ভাইয়ের সম্পত্তি নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নুরুল হকের লাশ ময়নাতদন্ত সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে সম্পন্ন করা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com