ঠাকুরগাঁওয়ে

হাটের পানিতে তলিয়ে কবরস্থান-এলাকাবাসীর ক্ষোভ…

সোমবার, ২৯ জুন ২০২০ | ১০:৪৩ অপরাহ্ণ |

হাটের পানিতে তলিয়ে কবরস্থান-এলাকাবাসীর ক্ষোভ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মাজেদুর ঠাকুরগাঁও…

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া হাটে পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা ও পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় গড়েয়া কেন্দ্রীয় কবর স্থানটি হাটের পানিতে কয়েক দিন থেকে ডুবে আছে।একটি মানুষ মারা গেলে নেই তার কবর দেওয়ার জায়গা।

শত বছরের ঐতিহাসিক গোরস্থান টি প্রায় আট একর জায়গায় অবস্থিত। সরকারি ও জেলা পরিষদ বরাদ্দে গোরস্থানের উত্তর দিকে পাঁকা বাউন্ডারি করা হয়েছে। গোরস্থানের কাজ এখনো চলমান রয়েছে।

গড়েয়া হাটের পানি নিষ্কাশনের সঠিক পরিকল্পিত ব্যবস্থা না থাকায় গোরস্থানে হাটের ড্রেনের দুইটি মুখ কবর স্থানে সংযোগ থাকায় সম্পূর্ণ হাটের পানিতে ডুবে আছে গড়েয়া হাটের কবরস্থান টি এতে করে গড়েয়া এলাকার ধর্মপ্রাণ মুসলমানদের ক্ষোভ প্রকাশ করে।

স্থানীয় এলাকাবাসীরা সাংবাদিকদের জানান,গড়েয়া হাটের হাফেজিয়া মাদ্রাসা হয়ে গড়েয়া ইউপি চেয়ারম্যান এর মাধ্যমে একটি সরকারি ড্রেনের কাজ হচ্ছিলো কিন্তু কি কারনে কাজটি বন্ধ রাখা হয়েছে তা আমি বা আমরা জানিনা তবে ঐ ড্রেনটির অসমাপ্ত কাজটি যদি সমাপ্ত করা হতো তাহলে আমাদের ধারনা গড়েয়া হাটে জলাবদ্ধতা থেকে সাধারন জনগণ মুক্তি পাবে।

দল মত নির্বিশেষে গড়েয়ার ধর্ম প্রাণ মুসলমান গণ, ঠাকুরগাঁও জেলা প্রশাসক, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার ও স্থানীয় জন প্রতিনিধি এবং হাট ইজারাদার সহ সকলের কাছে দ্রুত একটি স্থায়ী সমাধানের দাবি জানান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com