হাতিয়ায় ছেলেকে গুলি করে হত্যার পর বাবাকে গুলিবিদ্ধ করল সন্ত্রাসীরা

সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | ৬:২১ অপরাহ্ণ |

হাতিয়ায় ছেলেকে গুলি করে হত্যার পর বাবাকে গুলিবিদ্ধ করল সন্ত্রাসীরা
ছবি: গুলিবিদ্ধ বাবা

নোয়াখালীর হাতিয়ায় উপজেলায় হাতিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে নান্টু মিয়ার বাড়িতে গতকাল রবিবার গভীর রাতে সন্ত্রাসীদের গুলিতে মো. নিরব উদ্দিন (১০) নামের এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হন তার বাবা মিরাজ উদ্দিন (৩৫)।

নিহত নিরব উদ্দিন হাতিয়া পৌরসভার বাসিন্দা এবং স্থানীয় রহমানিয়া মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র।

webnewsdesign.com

আজ সোমবার সকালে নিহত নিরবের চাচা রাশেদুল ইসলাম নান্টু জানান, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে রবিবার রাতে স্থানীয় সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি ১৫-২০ জন সন্ত্রাসী তাদের বাড়িতে এসে অতর্কিতে হামলা চালায়। এ সময় তার ভাতিজা নিরব উদ্দিন ও আমার ভাই মিরাজ উদ্দিন গুলিবিদ্ধ হন।

প্রথমে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কম্পলেক্সে নেওয়া হয়। পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে নিরব উদ্দিন মারা যায়। নিরবের পিতা মিরাজ উদ্দিন নোয়াখালী জেনারেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মহিউদ্দিন আজিম জানান, রাতে নিরব উদ্দিন নামের এক ছাত্রের মাথায় গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়েছে কিন্তু তাকে হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। তার পিতা মিরাজ উদ্দিনকে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে। তার হাতে ও পিঠে গুলি লেগেছে। তিনি আরো জানান, নিরবের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

হাতিয়া থানার ওসি মো. কামরুজ্জামান শিকদার জানান, স্থানীয় ব্যবসায়ী দ্বন্দ্বের জের ধরে সন্ত্রাসী হামলায় মিরাজ উদ্দিন ও তার ছেলে নিরব গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ নিরবকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এটি কোনো রাজনৈতিক বিষয় নয়, খবর পেয়ে রাতেই সন্ত্রাসীদের ধরার জন্য অভিযান চালনো হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com