হাতীবান্ধায় ঘোড়া মার্কার প্রচারণায় মানুষের ঢল

বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৩:৪৩ অপরাহ্ণ |

হাতীবান্ধায় ঘোড়া মার্কার প্রচারণায় মানুষের ঢল
হাতীবান্ধায় ঘোড়া মার্কার প্রচারণায় মানুষের ঢল

লালমনিরহাটজুড়ে চলছে উপজেলা পরিষদ নির্বাচনী প্রচার-প্রচারণা।ঘোড়া মার্কার প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মশিউর রহমান মামুন সাধারণ ভোটারদের দিচ্ছেন নানা উন্নয়নমুখী প্রতিশ্রুতি।নির্বাচনে বিজয়ী লাভ করতে পারলে হাতীবান্ধাজুড়ে কাজ করবেন সাধারণ মানুষকে সাথে নিয়ে।

মশিউর রহমান মামুন হাতীবান্ধায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তার নির্বাচনী ইসতেহার ঘোষণা করেন।ঘোড়া মার্কার প্রার্থীর এই ইসতেহারকে স্বাগত জানিয়েছেন হাতীবান্ধা উপজেলার সুশীল সমাজ ও সাধারণ জনগণ।

webnewsdesign.com

হাতীবান্ধা উপজেলা ঘুরে দেখা গেছে প্রচার-প্রচারণায় এগিয়ে মশিউর রহমান মামুনের ঘোড়া মার্কা।তিনি যেখানেই নির্বাচনী উঠান বৈঠক করছেন সেখানেই সাধারণ মানুষের ঢল লক্ষ্য করা গেছে।হাতীবান্ধার মানুষ তারুণ্যের নেতৃত্বকে বিকোশিত করার জন্য ঘোড়া মার্কার পক্ষে ভোট ও মশিউর রহমান মামুনের জন্য দোয়া চাইছেন।

তারুণ্যরাই আগামীর বাংলাদেশ স্লোগানে মশিউর রহমান মামুনের ঘোড়ার প্রচারণা চলছে তীব্র গতিতে।হাতীবান্ধার সাধারণ মানুষ উপজেলা চেয়ারম্যান হিসেবে মশিউর রহমান মামুনকেই চাইছেন।

এ বিষয়ে টংভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বিপ্লব চন্দ্র বলেন,তরুণ নেতৃত্ব হিসেবে মশিউর রহমান মামুন ভাইয়ের হাতীবান্ধাজুড়ে ঘোড়া মার্কার গণজোঁয়ার সৃষ্টি হয়েছে।সাধারণ ভোটারদের কাছে ঘোড়া মার্কা জনপ্রিয় হয়ে উঠেছে বলে জানান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com