হাতীবান্ধায় মাদক সেবনের দায়ে ব্যাংকার, শিক্ষকসহ ৬ জনের কারাদণ্ড

সোমবার, ০৯ জুলাই ২০১৮ | ৭:৩৭ অপরাহ্ণ |

হাতীবান্ধায় মাদক সেবনের দায়ে ব্যাংকার, শিক্ষকসহ ৬ জনের কারাদণ্ড
ফাইল ছবি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক সেবনের দায়ে সোনালী ব্যাংকের ২ কর্মকর্তা, ১ পিয়ন, ২ স্কুল ও ১ মাদ্রাসা শিক্ষকসহ ৬ জনের ৭ দিনের করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৯ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও হাতীবান্ধার ভারপ্রাপ্ত ইউএনও নুর কুতুবুল আলম এ কারাদন্ড প্রদান করেন। এর আগে রোববার মধ্য রাতে ওই উপজেলার নাওদাবাস ইউনিয়নের জোসনার বাজার এলাকা থেকে স্থানীয় জনতা তাদেরকে অজ্ঞান পার্টির সদস্য ভেবে আটক করে গণধোলাই দিতে থাকে। পরে খবর পেয়ে পুলিশে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ফাকা গুলি ছুড়ে সকলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
সে সময় পুলিশের গুলিতে রনজিত চন্দ্র নামে এক পথচারী গুলিবিদ্ধ হয় ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।


কারাদন্ড প্রাপ্তরা হলেন- রংপুরে গঙ্গাচড়া উপজেলার সোনালী ব্যাংকের কেশিয়ার রায়হানুল কবির ও হাবিবুর রহমান, একই ব্যাংকের পিয়ন শাহরিয়ার হোসেন, রংপুরের তাকিয়া শরীফ দাখিল ও আলিম মাদ্রাসার শিক্ষক আব্দুল হাকিম, বাগপুর মাসুম আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অভিনাশ চন্দ্র ও মতি চন্দ্র রায়।

পুলিশ সুত্রে জানা যায়, হাতীবান্ধার জোসনার বসজার এলাকায় ৮/১০ বহিরাগত যুবক মাদক সেবন করতে আসে। মাদকসেবন করে ফেরার সময় স্থানীয় জনতা তাদের আটক করে গণ ধোলাই দিতে থাকে। খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধারের চেষ্টা করেন। এ সময় স্থানীয় জনতা পুলিশের উপর হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গুলি ছুড়লে ওই গুলিতে রনজিত নামে এক পথচারী আহত হয়েছে। এ সময় আজাহার হোসেন ও হারুন নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। পরে মাদক সেবনকারীদের আটক করে থানায় নিয়ে আসা হয়।


পরে আজ সোমবার দুপুরে তাদের হাতীবান্ধার ভারপ্রাপ্ত ইউএনও নুর কুতুবুল আলমের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ঐ আদালত মাদক সেবনের দায়ে প্রত্যককে ৭ দিনের করে কারাদন্ড প্রদান করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কারাদণ্ড প্রাপ্তদের আজ বিকালে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


মিজানুর/লালমনিরহাট থেকে

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com