হামলাকারীদের বিচারের দাবিতে, উত্তাল ইসলামী বিশ্ববিদ্যালয়

বুধবার, ৩১ জানুয়ারি ২০১৮ | ৮:১৭ অপরাহ্ণ |

হামলাকারীদের বিচারের দাবিতে, উত্তাল ইসলামী বিশ্ববিদ্যালয়
ইসলামী বিশ্ববিদ্যালয়
ইসলামী বিশ্ববিদ্যালয় ( ইবি) এর হৃদয়স্পন্দন, ইবিকে বদলে দেওয়ার রুূপকার, ইবিকে আন্তর্জাতিকীকরণের জনক, একজন অত্যাধিক সৎ যোগ্য ও নির্ভিক মানুষ উপাচার্য প্রফেসর  ড.মো:হারুন-উর-রশীদ আসকারীর উপর বর্বরোচিত হামলার আজকে ৪ দিন অতিবাহিত হলেও হামলাকারীরা ধরাছোঁয়ার বাইরে।
আজ ২৯ জানুয়ারি (সোমবার) সকাল ১১ ঘটিকায় ‘মৃত্যুণ্জয়ী মুজিব’ প্রাঙ্গণে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রগতিশীল ভাবধারার সংগঠন শাপলা ফোরাম, স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য,  রোভার স্কাউট, বি. এন.সি.সি  কর্তৃক বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড.মো:হারুন-উর-রশিদ আসকারীর উপর প্রাণনাশের উদ্দেশ্যে কাপুরুষিত হামলার প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়। “নৈতিক মানবব্ধন” ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ইসলামী বিশ্ববিদ্যালয় শাপলা ফোরামের আয়োজিত এ কর্মসূচির প্রতি একাত্বতা ঘোষণা করে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নীল দলের প্রফেসর ড.মো:শাহানুর আলম,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.মো:শাহাদাত হোসেন এবং ইবি থানার ওসি ।
শাপলা ফোরাম অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড.মোঃ সেলিম তোহা,ছাত্র উপদেষ্টা প্রফেসর ড.মো: আনোয়ারুল হক,প্রক্টর প্রফেসর ড.মো:মাহবুবার রহমান,প্রফেসর ড.মো:মাহফুজুর রহমান, প্রফেসর ড. শাহজাহান মন্ডল , প্রফেসর ড.মো:শাহানুর রহমান প্রমুখ।
এসময় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড.মো:সেলিম তোহা বলেন,”আমাদেরকে পর্যারক্রমে আন্দোলন চালিয়ে যেতে হবে যতদিন না সুষ্ঠু তদন্দ সাপেক্ষে প্রকৃত দোষীদের শাস্তি নিশ্চিত হবে “।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নীল দলের প্রফেসর ড.মো:শাহানুর রহমান বলেন,”এইরকম একজন স্বপ্নদ্রষ্টার উপর কাপুরুষিত হামলার তীব্র নিন্দা জানাই এবং আমরা সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে যাবো”।
ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মোঃশাহিনুর রহমান বলেন,”ষড়যন্ত্রের মূলহোতাকে ৩/­৪ দিন অতিবাহিত হলেও চিহ্নিতকরণ করতে না পারা আমাদের জন্য লজ্জাজনক।অনতিবিলম্বে দোষীদেরকে শাস্তির আওতায় আনতে হবে”।
সাব্বির আহমেদ/সংবাদ-গ্যালারি.কম

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com